শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

চুনারুঘাট থানা পুলিশের অভিযানে ২০ কেজি গাজাঁসহ ১জন মাদক ব্যবসায়ী আটক

SATYAJIT DAS / ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে ২০ কেজি গাজাঁসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক করা হয়।

মানবতার ফেরিওয়ালা হবিগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব আক্তার হোসেন,(বিপিএম-সেবা) মহোদয়ের দিকনির্দেশনায় চুনারুঘাট থানাধীন ০১ নং গাজীপুর ইউপির অর্ন্তগত সাদ্দাম বাজার সংলগ্ন মধ্য ডুলনা সাকিনস্থ জনৈক সাজল মিয়ার নির্মাণাধীন পাকা ঘরের সামনে কাঁচা রাস্তার উপর হতে শনিবার (০২ মার্চ) মাদক ব্যবসায়ী; ১) মোঃ বাচ্চু মিয়া(২৮),পিতা-ইউনুছ মিয়া,সাং-হাপ্টারহাওর,থানা-চুনারুঘাট,জেলা-হবিগঞ্জ-কে ২০ (বিশ) কেজি গাঁজা,যার মূল্য অনুঃ ২,০০,০০০/-টাকাসহ আটক করে। এ সময় আরেক মাদক ব্যবসায়ী বাবুল মিয়া,পিতা-মৃত রফিকুল ইসলাম,সাং-হাপ্টারহাওর,থানা- চুনারুঘাট,জেলা-হবিগঞ্জ পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে উক্ত ঘটনার প্রেক্ষিতে চুনারুঘাট থানার এফআইআর নং-০৩,তারিখ-০২/০৩/২০২৪ ধারা-৩৬(১) সারণির ১৯(গ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮উক্ত মামলা রুজু করা হয়।

হবিগঞ্জ জেলার অপরাধ দমন,মাদক নির্মূল,আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ,হবিগঞ্জ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ,খুন,ধর্ষণ, পরোয়ানাভূক্ত সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ,হবিগঞ্জ সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

সিলেট নিউজ/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন