শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জে গাঁজা-ইয়াবাসহ ৩জন মাদক ব্যবসায়ী আটক

SATYAJIT DAS / ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

হবিগঞ্জ জেলার মাধবপুর থানা পুলিশ কর্তৃক ১৫ কেজি ৪০০ গ্রাম গাঁজা ও লাখাই থানা পুলিশ কর্তৃক ৩৫ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক।

মাধবপুর থানাধীন ০৬নং শাহজাহানপুর ইউনিয়নের সুরমা চা বাগানের অন্তর্গত আমতলী নামক স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে পুরাতন ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ দিক থেকে উত্তর দিকে ১৩নং সেকশন মাহঝিল ডিভিশন চা-বাগান এলাকা হতে গত রবিবার (০৩ মার্চ) তারিখ ০৫:৪৫ মিনিটের সময় আসামী; ০১। মোঃ সুজন মিয়া (২৮),পিতা-চাঁন মিয়া,মাতা-রোশনা বেগম,সাং-রসুলপুর, পোঃ ইটাখোলা,৭নং জগদীশপুর ইউপি,থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জকে ১৫ কেজি ৪০০ গ্রাম (পনের কেজি চারশত গ্রাম) গাঁজাসহ আটক করা হয়।

যার আনুমানিক মূল্য ১,৫৪,০০০/-(এক লক্ষ চুয়ান্ন হাজার) টাকা। এই সংক্রান্তে ০২ জনের বিরুদ্ধে মাধবপুর থানার মামলা নং-০৪,তারিখ-০৪/০৩/২০২৪ খ্রিঃ, ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণি ১৯ (গ) রুজু হয়।

তাছাড়াও লাখাই থানা পুলিশ গত রবিবার (০৩ মার্চ) ০২.৩০ ঘটিকায় লাখাই থানাধীন ০৫ নং করাব ইউপির অর্ন্তগত করাব সাকিনস্থ জনৈক শামছু মিয়ার পেয়ারা বাগানে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী;১। মোঃ সোহাগ আহমদ (২৪),পিতা- ছালেক মিয়া,সাং- করাব। ২। মোঃ রুয়েল মিয়া (৩২),পিতা- মোঃ আব্দুল কুদ্দুছ,সাং- করাব (মানপুর),উভয় থানা-লাখাই,জেলা- হবিগঞ্জদ্বয়কে আটক করে। যার আনুমানিক মূল্য ১০,৫০০/- (দশ হাজার পাঁচশত) টাকা। এ সংক্রান্তে উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে লাখাই থানার মামলা নং-০১,তারিখ-০৩/০৩/২০২৪ খ্রিঃ, ধারা-৩৬(১) সারনীর ১০(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ রুজু করা হয়।

হবিগঞ্জ জেলার দক্ষ ও চৌকস পুলিশ সুপার জনাব আক্তার হোসেন বিপিএম-সেবা মহোদয়ের নির্দেশনায় মাধবপুর থানা পুলিশ মাদক ও চোরাচালানের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন