শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আলোচিত ছোবহান হত্যা মামলার পাঁচ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৯

SATYAJIT DAS / ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

বিশেষ প্রতিনিধি:
হবিগঞ্জ জেলার সদর থানাধীন উত্তর বামকান্দি বাজারে গত বৃহস্পতিবার (০৭ মার্চ) সকাল আনুমানিক ০৮:৩০ মিনিটের সময় রফিক মিয়া নামে একজনকে মারপিট করে গুরুতর জখম করে।
উক্ত ঘটনার সংবাদ পেয়ে ভিকটিম আব্দুস ছোবহানসহ অন্যান্যরা জখমী রফিক মিয়াকে বাঁচাতে বাজারের উদ্দেশ্যে রওনা হলে বিবাদীরা ঐদিন সকাল আনুমানিক ০৯:৩০ ঘটিকার সময় হবিগঞ্জ সদর থানাধীন উত্তর বামকান্দি বাজারে যাওয়ার রাস্তায় ভিকটিম ও অন্যান্যদের এলোপাতাড়ি মারধরের মাধ্যমে গুরুতর জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
পরবর্তীতে,আশেপাশের লোকজন ভিকটিমকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে সেখানে ভিকটিম চিকিৎসারত অবস্থায় মৃত্যবরণ করেন।
এই ঘটনায় ভিকটিমের মামা বাদী হয়ে ৪৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪০/৪৫ জনের নামে হবিগঞ্জ সদর থানায় গত ১০ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ একটি হত্যা মামলা দায়ের করে। (মামলা নং-০৭/৪৭,তারিখ- ১০/০৩/২০২৪ খ্রিঃ)।
চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে হবিগঞ্জসহ দেশব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। এরই প্রেক্ষিতে আসামীদের আইনের আওতায় আনতে র‍্যাব-৯ চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে।
র‍্যাব-৯, সিলেট এর সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ মশিহুর রহমান সোহেল শনিবার (৩০ মার্চ) জানান,এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯,সিপিসি-৩, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জ এর একটি আভিযানিক দল গত ২৯ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানাধীন এলাকা হতে চাঞ্চল্যকর এই হত্যা মামলার এজাহারনামীয় ০৫ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত ব্যক্তিরাঃ-
১) আঃ জলিল (৪০),পিতা- মৃত আইন উল্লা।
২) স্বপন মিয়া (২৭),পিতা- মৃত ওয়াব উল্লা।
৩) মুরশেদ মিয়া (৩২),পিতা- মৃত আবিদ উল্লা।
৪) আতাউর মিয়া (২২),পিতা- আনছব আলী।
৫) আঃ হাই (৪০),পিতা- আঃ রহমান,সর্ব সাং- বামকান্দি,থানা- হবিগঞ্জ সদর,জেলা- হবিগঞ্জ।
পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীদের হবিগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়াও,উক্ত মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‍্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত থাকবে।
সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ মশিহুর রহমান সোহেল আরও বলেন,র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের নৃশংস ও ঘৃণ্যতম অপরাধ বিশেষ করে মাদক উদ্ধার, ধর্ষণ, মানবপাচার, হত্যা মামলা, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার,বনদস্যু/জলদস্যু, ডাকাত ও ছিনতাইকারীসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। হত্যাসহ যে কোন ধরনের সহিংসতা প্রতিরোধে র‍্যাবের প্রতিটি সদস্য প্রতিজ্ঞাবদ্ধ হয়ে জনসাধারণের জন্য একটি নিরাপদ বাসযোগ্য সমাজ তথা দেশ বিনির্মাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন