শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জাফলং থেকে অবৈধ ভারতীয় চিনি সহ তিনজন চোরাকারবারি গ্রেফতার

SATYAJIT DAS / ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

এসএমপি ডিবির অভিযানে ৩,৫১,৩৬০ /- (তিন লক্ষ একান্ন হাজার তিনশত ষাট) টাকার অবৈধ ভারতীয় চিনি ও একটি পিকাপ ট্রাক সহ তিনজন চোরাকারবারীকে গ্রেফতার করা হয়েছে।

এসএমপি এর এডিসি মিডিয়া মোহাম্মদ সাইফুল ইসলাম (০১ এপ্রিল) সোমবার জানান,উপ-পুলিশ কমিশনার (ডিবি) মহোদয়ের সার্বিক দিক- নির্দেশনায় সোমবার (০১ এপ্রিল) দিবাগত রাত আনুমানিক ০৩:৪০ মিনিটের সময় মহানগর গোয়েন্দা বিভাগের টিম-০১ গোপন সংবাদের ভিত্তিতে এসএমপি শাহপরাণ (রহ.) থানাধীন চকগ্রাম,দাসপাড়া নামক স্থানে মেসার্স এ.ই পেট্রোল পাম্পের সামনে সিলেট- জাফলং মহাসড়কে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা করে অবৈধ ভারতীয় চিনি বোঝাই করা একটি পিকাপ ট্রাক সহ (০৩) তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো;
১) মোঃ লিটন মিয়া(২৮),পিতা- মৃত জাবেদ মিয়া, মাতা-মোছা: ফাতেমা বেগম।
২) সোহেল মিয়া (২৭),পিতা- মৃত ছিদ্দেক আলী, মাতা- সুফিয়া বেগম,উভয় সাং- বহর আ/এ, আল-বারাকা মাদ্রাসা রোড,থানা- শাহপরাণ(রহ:), জেলা- সিলেট।
৩) মুসা মিয়া (২১),পিতা- আব্দুল মতিন,মাতা- খোদেজা বেগম,সাং- উমনপুর,থানা- জৈন্তাপুর, জেলা- সিলেট।

আসামীদের গ্রেফতারকালে উক্ত আসামীগণের হেফাজত হতে ৬১ (একষট্টি) বস্তা ভারতীয় চিনি,যার আনুমানিক বাজার মূল্য ৩,৫১,৩৬০/- (তিন লক্ষ একান্ন হাজার তিনশত ষাট) টাকা ও উক্ত ভারতীয় পণ্য পরিবহনের কাজে ব্যবহৃত ০১ (একটি) নম্বর বিহীন পিকাপ ট্রাক জব্দ করা হয়।

এরপর আসামীগণের বিরুদ্ধে এসএমপি শাহপরাণ (রহ.) থানায় এজাহার দায়ের করলে এসএমপি শাহপরাণ (রহ.) থানার মামলা নং-০১,তাং-০১/ ০৪/২০২৪ খ্রিঃ ধারা The Special Power Act, 1974 এর 25B(1)(b)/25(D) মামলা রুজু করে আসামীদেরকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন