শিরোনাম
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ঈদে সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই;ওসি হিল্লোল রায়

SATYAJIT DAS / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ চুনারুঘাট থানার ওসি হিল্লোল রায় চুনারুঘাট উপজেলা সহ দেশ ও দেশের বাইরে অবস্থিত পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা জানিয়ে সুখ,শান্তি,সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেছেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে পবিত্র ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। সেই মুহুর্ত মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। তাই ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরো এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।

পবিত্র ঈদুল ফিতরের খুশির দিনে দেশ ও দেশের সর্বস্তরের মানুষের ভাগ্য উন্নয়নে পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি। আসুন দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই।

অফিসার ইনচার্জ ওসি হিল্লোল রায় বলেন,এক মাস ব্যাপী কঠোর সিয়াম সাধনার পর পবিত্র রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষা সাধনার মধ্য দিয়ে মুসলিম জাতির জীবনে শান্তি ও আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে পবিত্র ঈদুল ফিতর। তাই সবাই সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের মাঝে ভাগ করে নিতে হবে। ঈদুল ফিতরের ভ্রাতৃত্ববোধ শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার সকল হিংসা,বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়,নিষ্ঠার সাম্য,ঐক্য,ভ্রাতৃত্ব,দয়া,সহানুভূতি, মানবতা ও মহামিলনের ঐক্যবদ্ধ ভালোবাসায় পরিপূর্ণ সমাজ এবং দেশকে এগিয়ে নিতে একযোগে কাজ করা।

তিনি আরো বলেন,সবাইকে নিয়ে ঈদের আনন্দ ও উৎসব করতে হবে। যে যেখানেই যেভাবেই থাকেন না কেন ঘনিষ্ঠ জন,নিকটতম আত্মীয় সহ সবাই ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিবেন। কোন অসহায় ও দুস্থ কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে,এজন্য সমাজে যারা বিত্তবান ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন,যাতে নিরন্ন অভুক্ত মানুষ ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন