শিরোনাম
ছাতক শহরে আনারস প্রতীকের বিশাল মিছিল বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান

Coder Boss / ১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

জৈন্তাপুর প্রতিনিধি: সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বলেছেন, ইমামগণ হচ্ছেন সমাজের পথ প্রদর্শক, রাষ্ট্র ও সমাজের কল্যানে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন। একটি আলোকিত সমাজ বিনির্মানে তাদের আরও এগিয়ে আসতে হবে। তিনি বলেন, ব্যক্তিগত ও পারিবারিক সুরক্ষায় সরকার সর্বজনীন পেনশন স্কিমের চালু করেছে। স্কিমের আওতায় সর্বস্থরের জনগণ কে নিয়ে আসা প্রয়োজন।

 

বৃস্পতিবার (১৮ এপ্রিল) সকালে জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত ইমাম সম্মেলন ও সূধি সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন । তিনি আরও বলেন, রাষ্ট্রের বিভিন্ন দপ্তর থেকে নাগরিক সেবা গ্রহন সহজ করতে প্রশাসন আন্তরিক ভাবে কাজ করছে। জন্ম-মৃত্যু নিবন্ধন সমস্যা সমাধানে আমরা চেষ্টা করে যাচ্ছি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে সালিক রুমাইয়া।
অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডশন সিলেটের পরিচালক মহি উদ্দিন, সহকারি পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) সাহিদুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক মলয় ভুষন চক্রবর্তী, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম)।

পবিত্র কোরআন তেলাওয়ত করেন মাওলানা আব্দুল আহাদ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন নিজপাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইন্তাজ আলী, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম, দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল আলম বাহার, চারিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান করিম, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক আহমদ, চিকনাগুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, উপজেলা সমাজসেবা অফিসার একে আজাদ ভূইয়া, মাস্টার বদিউল আলম, ফারুক আজাদ, মাওলানা সামসু উদ্দিন ও মাওলানা ফারুক আহমদ। অনুষ্ঠানে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান-কে ফুল দিয়ে অভিনন্দন জানান উপজেলা নির্বাহী অফিসার উম্মে সালিক রুমাইয়া।
পরে জেলা প্রশাসক বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যরালে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন