শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা

Coder Boss / ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

সিলেটের জৈন্তাপুর উপজেলায় জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচনের মাঠ। এখনো প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়নি নির্বাচন কমিশন আগামী ২ মে এই উপজেলায় প্রতীক পাবেন অংশগ্রহণ কারী চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীরা। তবে প্রতীক না পেলেও নিজেদের পক্ষে মাঠ ধরে রাখতে উঠান বৈঠক গণসংযোগ এ ব্যস্তসময় পার করছেন প্রার্থীরা।

উপজেলার ৬ টি ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লা হাটবাজারে একধারে প্রচারে ব্যস্ত সময় পার করছেন আলোচনায় থাকা তিনজন চেয়ারম্যান পদপ্রার্থী।

এরমধ্যে গত সাপ্তাহে দেশে ফিরেই আলোচনার কেন্দ্র বিন্দুতে আছেন জৈন্তাপুর উপজেলায় অসংখ্য শিক্ষাপ্রতিষ্ঠানে  দাতা সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবী আব্দুল গফফার চৌধুরী খসরু। উপজেলা জুড়ে একজন মানবিক মানুষ হিসেবে পরিচিতি রয়েছ তাঁর। তিনি বিগত সময় করোনা বন্যয় ব্যাপক অবদান রেখেছেন। এই কার্য়যক্রম গুলোকে কাজে লাগিয়ে উপজেলা জুড়ে উঠান বৈঠক গণসংযোগ চালাচ্ছেন তিনি।

এছাড়াও আলোচনার দিক এগিয়ে রয়েছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ, রাজনৈতিক ক্যারিয়ার ও বর্তমান উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করার কারনে উপজেলা জুড়ে রয়েছে তার ব্যাপক পরিচিত। একজন ক্রীড়া প্রেমী রাজনীতিবিত হিসেবে যেমন রয়েছে পরিচিত তেমনি রয়েছে তার ভোট ব্যাংক। ও উপজেলা সদরে  গুরুত্বপূর্ণ ৩ টি কাজ বাস্তবায়নে জন্য বিশেষ অবদান রয়েছে তাঁর।  এগুলো কাজে লাগিয়ে উপজেলা জুড়ে প্রচারে ব্যস্ত সময় পার করছেন তিনি।

এদিকে মাঠে গণসংযোগ সভাসমাবেশ  চালিয়ে যাচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী। গত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের টিকেট নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।বর্তমানে তিনি উপজেলার ৬-টি ইউনিয়নের গ্রামাঞ্চলে গণসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন।

চেয়ারম্যান পদে ৫ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন নির্বাচনে অংশগ্রহণ করছেন।

 

উপজেলায়  প্রতীক বরাদ্দ ২ মে বৃহস্পতিবার। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২১ মে মঙ্গলবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন