শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে চুরি করা আটটি গরুসহ চার চোর গ্রেফতার

আল মামুন খান / ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইলে ৮টি গরুসহ চার চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার রাউতি ইউনিয়নের হরিগাতী গ্রামের উছমান গনি বাদী হয়ে এ ঘটনায় চারজনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। আটক চারজন হলেন উপজেলার রাউতি ইউনিয়নের হরিগাতী গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে আবদুল আওয়াল, কবির উদ্দিন ভূইয়ার ছেলে জজ মিয়া, আবদুর রশিদের ছেলে সবুজ মিয়া ও পুরুড়া গ্রামের আবদুর রহিমের ছেলে আনোয়ার হোসেন।

এলাকাবাসী ও তাড়াইল থানায় লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার রাউতি ইউনিয়নের হরিগাতী গ্রামের উছমান গনি বাদী হয়ে চারজনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। গত শনিবার (২৫ মে) সকাল সাড়ে ১০ টায় তার লাল রংয়ের একটি গাভী গরু এবং একটি লাল রংয়ের বকনা বাছুর বাড়ির পশ্চিম পাশের মাঠে ঘাস খাওয়ার জন্য বেধে রাখে। ঐ দিন দুপুরে গরু দুটিকে না পেয়ে আশপাশ এলাকায় সম্ভাব্য স্থানে খোঁজা-খুজি করে এবং এলাকায় মাইকিং করে। পরেরদিন রবিবার সকালে পুরুড়া বাজার চৌরাস্তায় একটি গরু বোঝাই পিকআপ নান্দাইল চৌরাস্তার দিকে যাওয়ার সময় স্থানীয় লোকজন পিকআপটিকে আটক করে। তখন এলাকার সাবেক ইউপি সদস্য মাহফুজ আলম মোবাইল ফোনে উছমান গনিকে জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পিকআপে থাকা তার গরু দুটি সনাক্ত করে। পিকআপে তার গরু ছাড়াও আরও চারটি গরু ছিল। সংবাদ পেয়ে তাড়াইল থানা পুলিশ ঘটনাস্থলে এসে আসামী চারজনকে জিজ্ঞাসাবাদ করলে আসামীরা তার গরুসহ পিকআপে থাকা অন্যান্য গরুগুলো বিভিন্ন এলাকা থেকে চুরি করার বিষয়টি স্বীকার করে এবং ধৃত আসামীরা উদ্ধাকৃত গরুর বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারে নাই।

এ বিষয়ে জানতে চাইলে তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ বলেন, আসামি চারজনকে জিজ্ঞাসাবাদে তারা গরু চুরির কথা স্বীকার করেছে। থানায় নিয়মিত মামলা হয়েছে। আসামিদের আজ রবিবার বিকেলে কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন