শিরোনাম
প্রতিবছর বন্যা ও জলাবদ্ধতা থেকে রেহাই পায় না সিলেট নগরী! সিলেটে নদীর বাঁধ সংস্কারকাজে ব্যয় হবে ২০ কোটি টাকা ছাতকে বানভাসির পাশে এসো শান্তির পথে ব্লাড ফাউন্ডেশন (জারিয়া) সুনামগঞ্জ শাখা ঈমান রক্ষার দোয়া। হাফিজ মাছুম আহমদ দুধরচকী শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা অনুষ্ঠিত আলোকিত মানুষের গল্প শিক্ষাবিদ সমজিদ আলী ছাতকে বানভাসীদের পাশে ইঞ্জিনিয়ার রজিবুর রহমান মোহেল সিলেটে বন্যার্তদের মাঝে স্বেচ্ছাসেবক দলের ত্রাণ বিতরণ হবিগঞ্জে আশ্রয়কেন্দ্রে সরকারি খাদ্য সহায়তা না পাওয়ার অভিযোগ মাধবপুরে এক ইউপি সদস্যের  নামে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার নিউজ প্রকাশ করে হয়রানি করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে ১৮ পিছ ইয়াবাসহ একজন আটক

সিলেট নিউজ ডেস্ক / ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২ জুন, ২০২৪

আল-মামুন খান, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

কিশোরগঞ্জের তাড়াইলে ১৮ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে তাড়াইল থানা পুলিশ। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রাউতি ইউনিয়নের কৌলীগাতী গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। গ্রেফতাকৃত হলেন- উপজেলার রাউতি ইউনিয়নের কৌলিগাতি গ্রামের আবদুল গণির ছেলে আবদুল কাইয়ূম (৪২)।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় শনিবার রাত ৯ টা ৩৫ মিনিটে কৌলিগাতি গ্রামে আবদুল কাইয়ূমের বসতভিটার উঠানে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। ৯ টা ৫৫ মিনিটে এসআই সোলায়মান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আবদুল কাইয়ূমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। আসামির দেহ তল্লাশি করে ১৮ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৫ হাজার ৪০০ টাকা।
তাড়াইল থানার ওসি মনসুর আলী আরিফ বলেন, আটক আবদুল কাইয়ূমের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

বিভাগের খবর দেখুন