শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানারীপাড়ায় দোয়াত কলম মার্কার নির্বাচন করায় প্রতিপক্ষের দায়েরকৃত ভাংচুর মামলায় আসামী হল রাসেল

হাফিজ মাছুম আহমদ দুধরচকী / ৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

বানারীপাড়া প্রতিনিধি:

বরিশালের বানারীপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় দায়ের কৃত মামলায় প্রতিপক্ষকে ফাসাতে আসামী করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি বানারীপাড়ায় বাড়ি ঘর ভাংচুরের ঘটনায় বানারীপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়। বানারীপাড়া সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য সাওনের বাড়িতে ৫ জুন ভাংচুরের ঘটনায় হারুন অর রশিদের স্ত্রীর রুনা আক্তার বাদী হয়ে ৭ জুন নামীয় ৪ জন এবং অজ্ঞাত ৬০/৭০ জনকে বিবাদী করে ১৪৩, ৪৪৭, ৪৪৮, ৪২৭, ৩৭৯, ৫০৬(২) ধারায় মামলা দায়ের করে।
মামলার এজাহারে নামীয় আসামীর মধ্যে উপজেলার মাছরং গ্রামের মৃত্যু খলিলুর রহমানের ছেলে মোঃ রাসেলের দাবী সে উপস্থিত না থেকেও ঐ মামলার আসামী করা হয়েছে। তার দাবী সে আলহাজ্ব গোলাম ফারুকের দোয়াত কলম মার্কার নির্বাচন করায় প্রতিপক্ষ মোটারসাইকেল মার্কার সমর্থক বানারীপাড়া সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য সাওন প্রতিহিংসার বসে আমাকে আসামী করেছে। তিনি বলেন ঘটনার সময় আমি বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের বাসভবনে উপস্থিত ছিলাম। যার প্রমান বিভিন্ন ভিডিও ফুটেজে রয়েছে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সুষ্ঠ তদন্তে আমি নির্দোশ প্রমানিত হবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

বিভাগের খবর দেখুন