শিরোনাম
বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটে তিন চিকিৎসকসহ করোনায় আক্রান্ত আরও ২৯ জন

Coder Boss / ৬৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০

সিলেটে তিন চিকিৎসকসহ আরও ২৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার (৪ জুলাই) ১৮৮ জনের নমুনা পরীক্ষায় এ ২৯ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে ২৭ জনের নতুন করে ও দুইজনের ফলোআপ করোনা শনাক্ত হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, আক্রান্ত ২৯ জনের মধ্যে তিনজন চিকিৎসক রয়েছেন।

নতুন আক্রান্তদের মধ্যে সিলেট সিটি করপোরেশন ও সদর উপজেলার ২৬ জন, বালাগঞ্জের দুইজন ও গোলাপগঞ্জ উপজেলার একজন রয়েছেন।

সর্বশেষ শনিবার (৪ জুলাই) হবিগঞ্জের ৩৭ জন আর সিলেটের ২৭ জন নিয়ে সিলেট বিভাগে রোগীর সংখ্যা বেড়ে পাঁচ হাজার ১০৪ জনে দাঁড়াল। এর মধ্যে সিলেট জেলায় ২ হাজার ৭৬১, সুনামগঞ্জে ১ হাজার ৬২, হবিগঞ্জে ৭৫৯ এবং মৌলভীবাজারে ৫২২ জন।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৪ জন। এর মধ্যে সিলেটে ৬৬, সুনামগঞ্জে সাতজন, হবিগঞ্জে ছয়জন ও মৌলভীবাজারে পাঁচজন। এ বিভাগে করোনাভাইরাস জয় করে সুস্থ হয়েছেন এক হাজার ৬২৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪৯১, সুনামগঞ্জে ৫৭৫, হবিগঞ্জে ২৯৫ এবং মৌলভীবাজারে ২৬৪ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন