শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মিশরে মান্যবর রাষ্টদূত মহোদয়ের সাথে,বাংলাদেশ ২০২০-২০২১ স্টুডেন্টস প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ ও বৈঠক সম্পন্ন

Coder Boss / ৩১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

 

মোঃইকবাল হোসেন মাহদী:

#বাংলাদেশ_স্টুডেন্টস_অর্গানাইজেশন, মিশর ২০২০-২১ এর কার্যকরী কমিটি আজ ১৮ নভেম্বর দুপুর ১২:০০ ঘটিকায় বাংলাদেশ দূতাবাস মিশরের সম্মানিত রাষ্টদূত মহোদয়ের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়।মিশরে মান্যবর রাষ্টদূত মহোদয়ের সাথে,বাংলাদেশ ২০২০-২০২১ স্টুডেন্টস প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ ও বৈঠক সম্পন্ন।

উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন, বাংলাদেশ দূতাবাস মিশরের মান্যবর রাষ্ট্রদূত মনিরুল ইসলাম ও বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশনের বর্তমান কার্যকরী কমিটির সদস্যগণ।

বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন ২০২০-২১ বছরের প্রথম সাক্ষাতে রাষ্টদূত মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানায়। বৈঠকে আল-আযহার ও কায়রো বিশ্ববিদ্যালয় সহ মিশরে অধ্যয়নরত বাংলাদেশী সর্বস্তরের ছাত্র-ছাত্রীদের মিশরে অবস্থান, অধ্যয়ন, দূতাবাস কতৃক কন্সুলার সেবা ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হয়।

বৈঠকের শুরুতে সম্মানিত রাষ্টদূত বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশনের নিকট মিশরে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের সার্বিক পরিস্থিতি ও এম্বাসি বরাবর ছাত্র-ছাত্রীদের প্রত্যাশা জানতে চান।

দীর্ঘ আলোচনার ফাঁকে বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন কতৃক উত্থাপিত স্টুডেন্টদের বিভিন্ন সমস্যার কথা রাষ্টদূত মহোদয় অত্যন্ত গুরুত্বের সাথে মনোযোগ দিয়ে শুনেন ও সেগুলো অতি দ্রুত সময়ের মধ্যে সমাধানের প্রতিশ্রুতি প্রদান করেন।

বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন মান্যবর রাষ্টদূত মহোদয়ের সাথে আজকের এই বৈঠককে অত্যন্ত সফল ও গুরুত্বপূর্ণ মনে করছে এবং রাষ্টদূত মহোদয় তাঁর মূল্যবান সময় দিয়ে বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশনকে সম্মানিত করায় অর্গানাইজেশন স্যারের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে।
তথ্য সহযোগীতা -সাইমুম মাহদী, মিশর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন