শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে বৃহত্তর সামাজিক সংগঠন স্টুডেন্টস কেয়ারের উদ্যোগে পথশিশুদের মধ্যে ইফতার বিতরণ

Coder Boss / ২৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

মোঃ রনি মিয়া জগন্নাথপুর প্রতিনিধি :

পবিত্র রমদ্বানুল মোবারক উপলক্ষে মঙ্গলবার (১৪) ই রমজান সামাজিক সংগঠন স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর’র উদ্যোগে অসহায় ও দরিদ্র পথ শিশুদের মধ্যে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর পরিবারের আজীবন সদস্য ও বর্তমান কার্যনির্বাহী পরিষদের উদ্যোগে প্রায় ২০০ প্যাক ইফতার বিতরণের আয়োজন করা হয়। ইফতার বিতরণ শেষে সংগঠনের কার্যালয়ে সকল সদস্যদেরকে নিয়ে ইফতার ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ পরিচালনা করেন ইকড়ছই সিঃ মাদ্রাসার সম্মানিত শিক্ষক মাওলানা মফিজ উদ্দিন ।
ইফতার মাহফিলে দেশ ও বিদেশের সকল মুসলিম উম্মাহ এবং গোটা মানবজাতির জন্য করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য বিশেষ দোয়া পরিচালনা করা হয়। এতে সংগঠনের সর্বস্থরের সদস্যগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন