শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলার মাহে রমজানের ত্যাগ ও শিক্ষা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল

Coder Boss / ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩ মে, ২০২১

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলার উদ্যোগে মাহে রমজানের ত্যাগ ও শিক্ষা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ৫.৩০টায় ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলার অন্তর্গত শহীদ সাইফুল ইসলাম রহ. ছাত্রাবাসে শাখা সভাপতি মুহাম্মদ এনামুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মোহাম্মদ শাহিন।
শাখা সেক্রেটারি রুহুল আমীনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র মজলিস সিলেট মহানগর সভাপতি সাইফুল ইসলাম জলিল, সিলেট পশ্চিম জেলা সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম, সিলেট পশ্চিম জেলা সাবেক সভাপতি ও খেলাফত মজলিস সিলেট মহানগর সাংগঠনিক সম্পাদক মাওলানা জুনেদ আহমদ, মৌলভীবাজার জেলা সাবেক সভাপতি ও খেলাফত মজলিস সিলেট জেলা শ্রম বিষয়ক সম্পাদক মুহাম্মদ আব্দুল কাইয়ুম, শাবিপ্রবি সভাপতি জাকারিয়া হোসাইন জাকির, মৌলভীবাজার শহর শাখার সাবেক সভাপতি মাওলানা সাদিকুর রহমান। শাখা দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক সাইফুর রহমান সয়েফ, অফিস ও পাঠাগার সম্পাদক এমাদ উদ্দিন, প্রচার ও স্কুল কার্যক্রম সম্পাদক সাদিকুর রহমান তাপাদার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন