শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হাজী দেলোয়ার হোসেন ফুলমিয়ার ঈদ শুভেচ্ছা

Coder Boss / ৭৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২১ জুলাই, ২০২১

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে তাড়াইল উপজেলার সাচাইল গ্রামের বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হাজী দেলোয়ার হোসেন ফুলমিয়া তাড়াইল -সাচাইল ইউনিয়নের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, তাড়াইল উপজেলার আওয়ামীলীগ আজ ছন্নছাড়া। এক সময় যে উপজেলাকে আওয়ামীলীগের ঘাটি হিসেবে চিহ্নিত করা হত আজ সে উপজেলায় নৌকা দ্বিখণ্ডিত। যদি এ অবস্থা চলতে থাকে তাহলে তাড়াইল উপজেলায় আওয়ামীলীগ অন্ধকারে নিমজ্জিত হবে। তাই আমি উদাত্তকণ্ঠে বলতে চাই, তাড়াইল উপজেলায় আওয়ামীলীগের পুরনো চেহারা দেখতে চাইলে সব কিছু ভুলে জয় বাংলা স্লোগান দিয়ে অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানো এখনই সময়।

তিনি আরো বলেন, আমাকে যদি জননেত্রী শেখ হাসিনা তাড়াইল-সাচাইল ইউনিয়ন থেকে নৌকা প্রতিক দেন তাহলে আমি ইনশাআল্লাহ বিজয়ী হয়ে প্রধানমন্ত্রীর হাতে নৌকা উপহার দিব। সেই সাথে ঝিমিয়ে পড়া আওয়ামীলীগকে নতুন করে প্রাণ ফিরিয়ে দিব ইনশাআল্লাহ। পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে তাড়াইল উপজেলার তাড়াইল-সাচাইল ইউনিয়নের সর্বস্তরের জনগণ এবং আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক। পবিত্র ঈদ উল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি।

তিনি জানান, পবিত্র ঈদ উল আযহা আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতাঁরে দাঁড়ানোর শিক্ষা দেয়। দেশের এই দূর্যোগকালে সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো, আমিও আমার সাধ্য অনুযায়ী হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে। আমি সবাইকে অনুরোধ করবো আপনারা স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করবেন এবং করোনা প্রতিরোধে সচেতন থাকবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন