শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

প্রিয় নবী হযরত মোহাম্মদ (সা:) নিয়ে কটুক্তির প্রতিবাদে উত্তাল তাহদী জনতা

Coder Boss / ২২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২

বিশেষ প্রতিনিধি, মোস্তফা জামিলঃ

বিশ্ব নবীর অপমানে যদি না কাঁদে তোর মন, মুসলিম নয় মুনাফেক তুই নবীজির দুশমন। ” এই বিশ্বাসকে বুকে লালন করে আমাদার কলিজার টুকরো হযরত মোহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের নুপুর রায়ের বাজে মন্তব্য ও কটুক্তির প্রতিবাদে সামসুল বিন কাদেরের উদ্যেগে আজ বাদ জুম্মা মানিকগঞ্জ সিংগাইর উপজেলা চান্দহর আটিপাড়া এক প্রতিবাদ সমাবেসের আয়োজন করা হয়।
জুম্মা নামাজের পর চর আটিপাড়া সহ অন্যান্য এলাকার সর্বস্তরের তাওহিদি জনতাকে নিয়ে এক বিশাল প্রতিবাদী মিছিল সহকারে চর আটিপাড়া থেকে পাড়াগ্রাম ব্রিজে জমায়েত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন