শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেট জেলা আইনজীবী সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

SATYAJIT DAS / ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

বিশেষ প্রতিনিধি:
সিলেট জেলা আইনজীবী সমিতির ১ ও ২ নম্বর বার হলে বিচারকবৃন্দ ও আইনজীবীদের অংশগ্রহণে সিলেট জেলা আইনজীবী সমিতির গতকাল বৃহস্পতিবার (২১ মার্চ) দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট অশোক পুরকায়স্থের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম ইয়াহ-ইয়া চৌধুরী (সুহেল)। মুসলিম উম্মাহ ও বাংলাদেশের শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন কুদরত উল্ল্যাহ জামে মসজিদের পেশ ইমাম ও খতিব শায়েখ সাঈদ বিন নুরুজ্জামান।
দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন; সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব এ.কিউ.এম. নাছির উদদীনসহ বিভিন্ন ট্রাইব্যুনালের বিচারকবৃন্দ এবং সিলেট জেলা এবং মহানগর দায়রা জজ আদালতের বিচারকবৃন্দ।
আরও উপস্থিত ছিলেন;বাংলাদেশ বার কাউন্সিলের হিউম্যান রাইট এন্ড লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এ.এফ. মো. রুহুল আনাম চৌধুরী (মিন্টু) অ্যাডভোকেট,পাবলিক প্রসিকিউটর মো. নিজাম উদ্দিন অ্যাডভোকেট ও সরকারি কৌঁসুলি মো. রাজ উদ্দিন অ্যাডভোকেট এবং মহানগর দায়রা জজ আদালতের বিজ্ঞ পি.পি. নওশাদ আহমদ চৌধুরী অ্যাডভোকেট সহ সিলেট জেলা আইনজীবী সমিতির সকল সম্মানিত সদস্যবৃন্দ।
সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন