শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বেলতৈল ইউনিয়নে অসহায় ৩৭৫ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান।

Coder Boss / ৫৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৮ মে, ২০২০

 

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

শাহজাদপুর উপজেলার বেলতৈল
ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৩৭৫ পরিবারে পেল খাদ্য সামগ্রী।

সোমবার ১৮ মে সকালে উপজেলা প্রশাসনের নির্দেশক্রমে বেলতৈল ইউনিয়ন পরিষদ চত্বর হতে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সারা দেশে করোনা ভাইরাস সংক্রমনের কারণে ঘর বন্দি ৩৭৫ জন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার সামাজিক দূরুত্ব বজায় রেখে ১০ কেজি চাউল , ১ কেজি আলু , ৫০০ গ্রাম লবন প্রত্যকে পরিবার কে দেওয়া হয় । বেলতৈল ইউপি চেয়ারম্যান এর দিক নির্দেশনায় এসব খাদ্য সামগ্রী অসহায় পরিবার মাঝে তুলে দেন প্যালেন চেয়ারম্যান – মোঃ সোলায়মান ব্যাপারী।

এ বিষয়ে মুঠোফোন ফোনে জানান চাইলে, ইউপি চেয়ারম্যান মোঃ ফেরদৌস হোসেন ফুল বলেন, করোনা ভাইরাসের দূর্যোগ মূহুর্তে দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার রাজনৈতিক অভিভাবক সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হাসিবুর রহমান স্বপন এমপি মহোদয়ের দিক-নির্দেশনায় সার্বক্ষনিক এলাকায় জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা ও খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি। যতদিন এই মহামারী থেকে মুক্তি না পাই ততদিন জনগণের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাব ইনশা আল্লাহ। সবাইকে সরকারের নির্দেশনা যথাযথ মেনে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে ঘরে থাকাররও আহবান জানান তিনি।
এছাড়াও আমি আমার ইউনিয়নের মানুষের কথা চিন্তা করে ব্যক্তিগতভাবেও উদ্যোগ নিয়েছি।আমার ইউনিয়নের কোনো গরিব মানুষ না খেয়ে থাকবে না।তিনি আরও বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দেশে দলমত নির্বিশেষে অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাড়াতে হবে এবং সাহায্যের হাত বাড়াতে হবে যাতে করে একটি মানুষও যেন খাবারের কষ্ট না পায়।

এসময়ে সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ শফিকুল ইসলাম , ইলিয়াস উদ্দিন , সচিব গোলাম কিবরিয়া, ইউপি সদস্য ইয়াকুব আলী সহ অন্যান্য ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন