আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:৫৪

বার : শুক্রবার

ঋতু : গ্রীষ্মকাল

জৈন্তাপুরে চেয়ারম্যান আমিনুর রশিদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন।

জৈন্তাপুরে চেয়ারম্যান আমিনুর রশিদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলা ৬ নং চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমিনুর রশিদের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানব বন্ধন অনুষ্টিত হয়েছে।

রবিবার (২৪ মে) বিকেল ৫টায় ইউনিয়ন বাসীর আয়োজনে জৈন্তিয়া প্রবেশ গেইট রাস্তার উপর প্রায় এক কিলোমিটার দুপাশের জুড়ে সর্বস্তরের জনগণের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণের মাধ্যমে এই কর্মসূচি পালিত হয়।

মানব বন্ধনে বক্তারা বলেন, একজন জন প্রতিনিধিকে অন্যায়ভাবে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। ব্যক্তিগত প্রতিহিংসার শিকার হয়েছেন চেয়ারম্যান আমিনুর রশিদ।
মানব বন্ধনে বক্তারা, বাদীপক্ষের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, প্রকৃত আসামীদের রেখে নিরপরাধ একজন প্রতিনিধি মামলা থেকে বাদ দিন।

মানব বন্ধনে, সরেজমিন তদন্ত করে মিথ্যা মামলা থেকে জনগণের সেবক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশিদকে মামলা থেকে অব্যাহতি দিতে উপজেলা প্রশাসন ও জৈন্তাপুর মডেল থানা অফিসার ইনচার্জ এর প্রতি আহবান জানানো হয়।

মানব বন্ধনে আরও বলা হয় পরবর্তী কর্মসূচীতে জৈন্তাপুর উপজেলা সদরে মানব বন্ধন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরের স্বারক লিপি প্রদান করা হবে।

উল্লেখ্য, গত ২১ মে বিকাল অনুমান সাড়ে ৫টায় চিকানাগুল বিসমিল্লাহ রেস্টুরেন্টের সামনে সিলেট-তামাবিল মহাসড়কের পূর্ব পাশের রাস্তার উপজেলা কহাইগড় গ্রামের কামাল আহমদ (৪৫) ও একই গ্রামের মামুনুর রশীদ (২৫) এর মধ্যে বাজারের ইজারা নিয়ে উভয় পক্ষে মধ্যে প্রথমে কথা কাটাকাটি পরে সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষে ঘটনায় দুই জন আহত হয়।

ঘটনার পরে জৈন্তাপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে।
এই ঘটনায় ঐদিন রাতে আহত কামাল উদ্দিনের ভাই সাহাব উদ্দিন বাদী হয়ে চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রশিদকে প্রধান আসামি করে ১৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category