শিরোনাম
জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মিসেস আসমা কামরানের সুস্থতা কামনা করে দেশ বাসির কাছে দোয়া চাইলেন – আনিসুজ্জামান আজাদ

Coder Boss / ৭৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৭ জুন, ২০২০

আহনাফ তাহমিদঃ প্রথম করোনা শনাক্তের ২০ দিন পর ফলোআপ নমুনা রিপোর্টেও করোনা পজিটিভ শনাক্ত হলেন সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান ও সদ্য প্রয়াত সিসিকের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সহধর্মিণী আসমা কামরান।
মঙ্গলবার (১৬ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪৩ জনের নমুনায় করোনা পজিটিভ ধরা পড়ে। এর মধ্যে ফলোআপ রিপোর্ট আসা ৩ জনের মধ্যে একজন হলেন আসমা কামরান। গতকাল (১৫ জুন) আসমা কামরান ফলোআপ নমুনা দিয়েছিলেন।
এর আগে গত ২৭ মে বুধবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আসমা কামরানের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর ০৫ জুন তার স্বামী বদর উদ্দিন কামরানের রিপোর্ট পজিটিভ ধরা পড়ে। তবে আসমা কামরান শারীরিকভাবে খুব বেশি অসুস্থ না হলেও স্বামী বদর উদ্দিন কামরান দীর্ঘ ১০ দিন করোনার সাথে লড়াই করে সোমবার (১৫ জুন) ভোরে ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
সদ্য প্রয়াত সিসিকের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের গভীর শোক প্রকাশ ও আসমা কারানের জন্য দোয়া চাইলেন, আনিসুজ্জামান আজাদ যুক্ত্যরাজ্য আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন