শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বড়লেখা ও জুড়ীতে নতুন করে ৮ জনের করোনা শনাক্ত।

Coder Boss / ৮৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২০ জুন, ২০২০

এম. এম আতিকুর রহমান, বড়লেখাঃ

বড়লেখা ও জুড়ী উপজেলায় একদিনে ব্যাংক কর্মকর্তা, স্বাস্থ্যকর্মী ও প্রশাসনে কর্মরত ও যুবক সহ সর্বোচ্চ ৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

হাসহাতাল সুত্রে জানা যায়, বড়লেখা পৌরসভার পাখিয়ালা ও হাটবন্দে নতুনভাবে ২ জনের করোনা ভাইরাস উপসর্গের পজিটিভ সনাক্ত হয়েছে।
জুড়ী উপজেলায় শনাক্ত পাঁচজনের নমুনা গত ১৭ জুন সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। আর একজনের নমুনা গত ৯ জুন সংগ্রহ করা হয়।

শনাক্তদের মধ্যে একজন (৩০) জুড়ীর জনতা ব্যাংকের কর্মকর্তা। তাঁর মৃদু উপসর্গ আছে। তিনি শহরের একটি বাসায় ভাড়া থাকেন। আরেকজন (২৮) জুড়ী উপজেলা প্রশাসনের একটি অফিসে কর্মরত। তাঁর বাড়ী নরসিংদী জেলায়। তিনি উপজেলা পরিষদের আবাসিক ভবনে থাকতেন, তবে তাঁর কোন উপসর্গ নেই। এ দুইজনকে পৃথক স্থানে আইসোলেশনে রাখার ব্যবস্থা নিয়েছে স্বাস্থ্য বিভাগ। আরেকজন শনাক্ত স্বাস্থ্যকর্মী (৩২)। তাঁর বাড়ী সাগরনাল ইউনিয়নের কাশিনগর এলাকায়।

শনাক্ত একজন ব্যবসায়ীর (৩২) বাড়ী জুড়ী শহরের স্টেশন রোড এলাকায়। একজন (৫৮) জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও গ্রামের উপজেলা পরিষদের গেট সংলগ্ন। ওপর ব্যক্তির (৫৮) বাড়ী সাগরনাল ইউনিয়নের পাতিলাসাঙ্গন গ্রামে।

আক্রান্ত সকলের বাসাবাড়ি উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে লকডাউন করা হচ্ছে বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন