শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আশাশুনিতে ভ্রাম্যমাণ আদালতে রেনুপোনা ধরা নেটজাল বিনষ্ট ও জরিমানা আদায়

Coder Boss / ৫৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২১ জুন, ২০২০

শেখ আবুমুছা সাতক্ষীরা জেলাপ্রতিনিধি::

আশাশুনিতে অবৈধভাবে নদী থেকে আহরণকৃত রেনুপোনা ধরার নেটজাল বিনষ্ট করাসহ সরকারী নির্দেশ অমান্য করায় সর্বমোট ১১ হাজার ১ শত টাকা ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে। রবিবার সকাল ৮টায় উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর আলিফ রেজা ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপজেলার বড়দল ইউনিয়নের বড়দল বাজার ও খাজরা ইউনিয়নের খাজরা বাজারে অবৈধভাবে নদী থেকে আহরণকৃত রেনুপোনা ক্রয় করে পরিবহন করায়, রেনুপোনা আটক করে নদীতে অবমুক্ত করাসহ নেটজাল বিনষ্ট করা হয়।

এবং দোষী ব্যক্তিদের ভ্রাম্যমান আদালতে ১১ হাজার টাকা জরিমানা করেছেন। নদী থেকে অবৈধভাবে নেটজাল দিয়ে রেনুপোনা না ধরার জন্য সংশ্লিষ্ট সকলকে এ বিষয়ে সচেতন করেন। এছাড়া সামাজিক দুরত্ব বজায় না রাখা এবং মাস্ক না থাকায় দুই জনকে ১ শত টাকা জরিমানা করা হয়েছে। এবং মাস্ক ব্যবহার করা ও সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য সবাইকে সচেতন করা হয়েছে বলে জানিয়েছে। এসময় উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা গোলাম মোস্তফা, আশাশুনি থানার পুলিশ ফোর্স, অফিস সহকারী আব্দুর রশিদ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন