শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাহিরপুরে স্বাস্থ্য সহকারী ও সিএইচসিপি সহ ৬ জন করোনায় আক্রান্ত।

Coder Boss / ৬২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৪ জুন, ২০২০

 

সোহেল আহমদ সাজু,
তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
সুনামগঞ্জের তাহিরপুরে বাবা – ছেলে ও স্বাস্থ্য সহকারী ও সিএইচসিপি
সহ নতুন করে আরো ৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ৪জন, উত্তর বড়দল ইউনিয়নের ১ জন ও বালিজুড়ী ইউনিয়নের ১জন। গত ২০ শে জুন তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে ২৭ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল ল্যাবে। বুধবার (২৪ জুন) ২৭ জনের মধ্যে ৬ জনের ফলাফল আসে পজেটিভ। নতুন করে করোনায় আক্রান্তরা হলেন, মঙ্গল মিয়া (৬৫), তার ছেলে সজিব আহমেদ (২৮), গিয়াস উদ্দিন (৬০), হাবিবুর রহমান ( ৫৯) ও কাঞন রায় (৪২)।
স্বাস্থ্যকমপ্লেক্স সূত্রে জানা গেছে, নতুন করে ৬জন করোনা আক্রান্তদের মধ্যে সবাই পুরুষ। এর মধ্যে একজন স্বাস্থ্য সহকারি ও একজন সিএইচসিপি। নতুন করে করোনা পজেটিভ ৬ জন হোম আইসোলোসনে আছেন। এখন পর্যন্ত এ উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৪ জন।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকবাল হোসেন বলেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, এ উপজেলায় নতুন করে আরো ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সবাইকে শারিরিক দূরত্ব বজায় রেখে এবং অপ্রয়োজনে ঘর থেকে বাহির না হওয়ার জন্য পরামর্শ দিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন