শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাবেক অর্থমন্ত্রী মুহিতকে নিয়ে প্রচারণা সম্পূর্ণ ভিত্তিহীন

Coder Boss / ৫১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

নিউজ ডেস্কঃ

সাবেক অর্থমন্ত্রী এবং সিলেট ১ আসনের সাবেক সংসদ সদস্য আবুল মাল আব্দুল মুহিত তার সন্তানের বাড়িতে জায়গা পাননি বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে প্রচারণা ছড়িয়েছে তার প্রতিবাদ জানিয়েছেন তার সন্তান সাহেদ মুহিত।

আজ বৃহস্পতিবার রাতে সাহেদ মুহিত গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে এসব কথা বলেন।

মুহিত বিবৃতিতে বলেন, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক অর্থমন্ত্রী ও সিলেট ১ আসনের সাবেক সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিত ও তার পরিবারকে নিয়ে একটি তথাকথিত সংবাদ প্রচার করা হয়েছে, যেটি সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যা। জাতীয় দুর্যোগের এই কঠিন সময়ে অসাধু উদ্দেশ্যে এক বা একাধিক স্বার্থান্বেষী ও কুরুচিপূর্ণ মহল আবদুল মুহিতের মতো একজন সম্মানিত ব্যক্তি ও তার পরিবারের সুনাম নষ্ট করার অপচেষ্টায় কেন লিপ্ত হয়েছে, এটি আমাদের বোধগম্য নয়।

বিবৃতিতে আরো বলা হয়, আবদুল মুহিত একাধারে একজন মুক্তিযোদ্ধা, একজন রাজনীতিবিদ এবং একজন স্বনামধন্য বুদ্ধিজীবী। তিনি তার সারাটা জীবন দেশ ও দেশের মানুষের কল্যাণে উৎসর্গ করেছেন। তার ছেলে সাহেদ মুহিত ও তার পরিবারও দেশের প্রতি আত্মনিবেদনের একই শিক্ষায় উদ্বুদ্ধ এবং সিলেট ও গোটা বাংলাদেশে তাদের যথেষ্ট সুনাম রয়েছে। গত দুই দশক ধরে আবদুল মুহিত বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পর্যায়ের এবং সিলেটের অতি বিশিষ্ট ও বিদগ্ধ নেতা হিসেবে সর্বজনপরিচিত। তিনি বাংলাদেশের অন্যতম সফল দীর্ঘকালীন অর্থমন্ত্রী, বাংলাদেশের ঈর্ষণীয় ও দেশ-বিদেশে প্রশংসিত অর্থনৈতিক উন্নয়নে যার উল্লেখযোগ্য অবদান রয়েছে। অন্যদিকে ২০০১ সাল থেকে সাহেদ মুহিত সর্বোতভাবে তার বাবা আবদুল মুহিতের পাশেই রয়েছেন এবং তাকে পারিবারিক, রাজনৈতিক ও অন্য সব বিষয়ে সহায়তা করেছেন। এছাড়া বাবার নির্বাচনি এলাকা সিলেট ১-এর এলাকাবাসীদের পাশে সাহেদ মুহিত সবসময় ছিলেন, আছেন ও থাকবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন