শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শাবি’র ল্যাবে করোনা আক্রান্ত ২৮ জন

Coder Boss / ৬২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৮ জুন, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নমুনা পরীক্ষায় আরও ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ রবিবার (২৭ জুন) তাদের করোনা শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে ২৬ জন সুনামগঞ্জ জেলার ও দুইজন সিলেট জেলার বাসিন্দা।

বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে আজ রবিবার ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৮ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

এ নিয়ে সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ২৫২ জনে। আর সুনামগঞ্জ জেলায় মোট শনাক্ত ৯৭৬ জন। সিলেট বিভাগে মোট শনাক্ত হয়েছেন ৪ হাজার ১৯৮ জন। এর মধ্যে হবিগঞ্জ জেলার ৫৫৫ জন ও মৌলভীবাজার জেলার ৪১৪ জন রয়েছেন।

এ পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ১ হাজার ৮৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩৪৫ জন, সুনামগঞ্জে ৩৭৪ জন, হবিগঞ্জে ১৯১ জন ও মৌলভীবাজারে ১৭৩ জন। এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ৭০ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫৫ জন, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ৬ জন ও মৌলভীবাজারে ৪ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন