আজ ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:৩০

বার : শনিবার

ঋতু : বর্ষাকাল

সাবেক ছাত্রলীগ নেত্রী সাবরিনা চৌধুরী’র বিরুদ্ধে অপপ্রচার,থানায় জিডি

নিউজ ডেস্কঃ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাবরিনা চৌধুরীর ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ গমাধ্যমে মিথ্যা অপপ্রচার চালানোর অভিযোগে চকবাজার  থানায় সাধারণ ডাইরি করা হয়েছে।

করোনা ভাইরাস পরিক্ষার নামে জালিয়াতির অভিযোগে জিকেজির চেয়ারম্যান ড. সাবরিনা আরিফ  আলোচনায় আশা ও আটকের পর থেকেই  বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাবরিনা চৌধুরীর ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ডা. সাবরিনা আরিফ বলে অপপ্রচার করেছেন বিভিন্ন কুচক্রী মহল  এমন টাই দাবী করে সাবরিনা চৌধুরী বাদী হয়ে চট্টগ্রামের চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

এ বিষয়ে সাবরিনা চৌধুরী বলেন ঘটনার পর থেকে অনেকেই ফোন করে বিষয়টি আমাকে জানিয়েছে পাশাপাশি আমি নিজেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়গুলো দেখেছি আমি বিষয়গুলো আইন শৃঙ্খলা বাহিনীকে অবগত করেছি এবং লিখিত অভিযোগ দায়ের করেছি।  রাজনীতির প্রতিহিংসা কারনে ও আমার জনপ্রিয়তা ক্ষুন্ন করতে আমার বিপক্ষে কয়েকটি  পক্ষ বিভিন্ন ভাবে অপপ্রচার করছে ।  তিনি সকলকে অপপ্রচার এড়িয়ে  থাকার অনুরোধ জানিয়েছেন।

তার কর্মী সর্মথকরা জানান রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে বিএনপির বিভিন্ন গ্রুপ সাবরিনা চৌধুরীর জনপ্রিয়তা ও সোনাম ক্ষুন্ন করতে মারিয়া হয়েছে পড়ছে। তারা এই অপপ্রচারের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের দ্রুত আটক করে শাস্তির ব্যবস্থা করতে  প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।

উল্লেখ্য যে,মহামারী  করোনাকালীন দূর্যোগে সাবরিনা চৌধুরী ব্যাপক মানবিক কার্যক্রমের জন্য সর্বমহলে প্রশংসিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category