আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:৩২

বার : শুক্রবার

ঋতু : গ্রীষ্মকাল

রাজার হাট থানা পুলিশ কর্মরত গোবিন্দগঞ্জ আলতাফ করনা উপসর্গে মৃত্যু !!দাফন সম্পন্ন

 

গাইবান্ধার গোবিন্দগঞ্জ প্রতিনিধি

কুড়িগ্রাম জেলার রাজারহাট থানাপুলিশ কর্মরত গোবিন্দগঞ্জ ও তিনি বর্তমান বাসিন্দা আলতাফ হোসেন তিনি করনা উপসর্গে মৃত্যু বরণ করেছেন।

জানাগেছে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের বাসিন্দা আলতাফ হোসেন ।দীর্ঘ দিন ধরে পুলিশ বাহিনীতে কর্মরত আছেন। সর্বশেষে তিনি রাজারহাট থানায় কর্মরত অবস্থায় গত জুলাইয়ে ৩য় সপ্তাহের দিকে করনা উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পড়লে গত ২৮ জুলাইয়ে তার নমুনা সংগ্রহ করে তাকে কোয়ারান্টাইনে রাখা হয় । তার পর গত ৩নে আগস্ট তার প্রচন্ড শ্বাস কষ্ট শুরু হলে তাকে থানা কৃতপক্ষ দুরুত্ব সকাল ৯টায় হাসপাতালে ভর্তি করলে সকাল ১০ঘটিকায় সবাইকে কাঁদিয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এরপর কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ হতে প্রাথমিক কার্যক্রম ৩আগস্ট বিকাল সাড়ে চারটার দিকে স্কটের মাধ্যমে তার নিজ বাড়ি গোবিন্দগঞ্জে রওনা দেয়।

এরপর তিনি (৫ আগস্ট )রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে গোবিন্দগঞ্জ পৌছালে এএসপি পলাশবাড়ী সার্কেল আসাদুজ্জামান ও গোবিন্দগঞ্জের ওসি একেএম মেহেদি হাসান আলতাফ হোসেনের মৃত্যু দেহ গ্রহন করে হরিরামপুরে সংকর এলাকায় দিয়ে আসেন।তাতে তার বাড়িতে কান্নার মাতর পড়ে এবং তাকে রাতেই দাফন সম্পর্ণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category