শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

করোনা জয় করলেন সংসদ সদস্য এম এ মতিন

Coder Boss / ৫১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০

মাহে আলম, কুড়িগ্রাম,প্রতিনিধি

করোনা আক্রান্ত কুড়িগ্রাম-৩ সংসদীয় আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন করোনা জয় করেছেন। আজ স্যাম্পল টেস্টের রেজাল্টে তার নমুনা পরীক্ষার ফলাফল ‘নেগেটিভ’ আসে।
অধ্যাপক এম এ মতিন নিজে বিষয়টি তার ফেসবুক আইডি থেকে পোস্ট দিয়ে নিশ্চিত করেছেন।

‘একটু আগে আমার করোনা ভাইরাস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। এর মধ্য দিয়ে পরম করুণাময়ের অসীম দয়া,আমার আত্মীয়-স্বজন,শুভাকাংখী, বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন এবং আমার প্রিয় উলিপুরের সকল স্তরের ভাইবোনদের হ্নদয় নিংড়ানো দোয়া-আশীর্বাদ ও অকৃত্রিম ভালবাসাই প্রতিষ্ঠিত হল। মানুষের ভালবাসার ঋণ হয়তো কখনোই শোধ করা যাবেনা। ষোল কোটি মানুষের প্রাণপ্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি অসীম কৃতজ্ঞতা। আমার নির্বাচনী এলাকার সকল জনগণসহ সংশ্লিষ্ট সকলকে জানাই আমার আন্তরিক ধন্যবাদ ও অকৃত্রিম ভালবাসা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন