আজ ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:১১

বার : মঙ্গলবার

ঋতু : শরৎকাল

মৌলভীবাজারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

বিকাশ মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস মৌলভীবাজারে নানা আয়োজনে পালন করেছে জেলা প্রশাসন। সশ্রদ্ধায় স্বাধীনতার স্থপতিকে স্মরণ করে সর্বস্থরের জনসাধারণ।

শনিবার (১৫ আগস্ট) সকালে বঙ্গবন্ধু মুর‌্যাল এ পুষ্পস্তবক অর্পনের মধ্যে দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, পুলিশ সুপার মো. ফারুক আহমদ, জেলা আওয়ামীলীগ ও সদর উপজেলা আওয়ামী লীগসহ অংগ সংগঠন, মৌলভীবাজার প্রেসক্লাব, মৌলভীবাজার পৌরসভা, সদর উপজেলা পরিষদসহ সরকারী বিভিন্ন দপ্তর, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

পরে মৌলভীবাজার মেয়র চত্বরের সম্মুখ থেকে একটি শোক র‌্যালি বের করে জেলা আওয়ামীলীগ।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ নেছার আহমদ, সহ-সভাপতি আজমল হোসেন, আকিল আহমদ, সাধারণ সম্পাদক মিছবাহউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমান, মো. কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক রাধার পদ দেব সজল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর আলী ও সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার সুয়েবসহ অন্যান্যরা।

র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এছাড়াও সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে বঙ্গবন্ধুর জীবণ ও কর্ম নিয়ে ভার্চ্যুয়াল আলোচনা সভার আয়োজন করেছে জেলা প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category