আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:০২

বার : সোমবার

ঋতু : শরৎকাল

জুড়ীতে মন্দির চুরির ঘটনায় আটক ৫

 

 

জুড়ী প্রতিনিধি

মৌলভীবাজারের জুড়ী উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের কুচাই চা বাগানের শ্রী দূর্গা মন্দিরে চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ(২৩শে আগষ্ট) রবিবার গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী এর নির্দেশে ওসি (তদন্ত) আমিনুল ইসলাম সেলিম সহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২১ শে আগষ্ট রাতে হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় প্রতিষ্ঠান দূর্গামন্দিরের তালা ভেঙে উপাসনালয়ের বেশ কিছু মালামাল চুরি হয়। ঘটনার পরদিন মন্দির পরিচালনা কমিটির সভাপতি জগজীবন নায়েক একটি অভিযোগ দায়ের করেন।পরে এই অভিযোগ বিক্তিতে গোপন সংবাদ পেয়ে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করতে সক্ষম হয়।

আসামীরা হলেন, পূর্ব জুড়ী ইউপির দূর্গাপুর গ্রামের রবাই মিয়ার পুত্র কামরুল ইসলাম (২৭) উত্তর জামকান্দি গ্রামের মৃত ইয়াছিন আলীর পুত্র শিপন আহমদ (২২) একই গ্রামের মৃত আং সাত্তারের পুত্র সোহেল মিয়া (২২) পূর্ব গোয়ালবাড়ী গ্রামের লাল মিয়ার পুত্র আং জলিল (৩০) এবং গোয়ালবাড়ী ইউনিয়নের রুপাছড়া গ্রামের আং হান্নানের পুত্র জসিম উদ্দিন (৩০)।

জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) সন্ঞ্জয় চক্রবর্তী জানান, গ্রেফতারকৃত আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী আমরা আসামী সোহেল আহমদ এর বসতবাড়ী থেকে চোরাইকৃত কাসার কিছু মালামাল এবং তালা কাটার সাঁড়াশি জব্দ করা করেছি।তাদের বিরুদ্দে ৪৫৭/৩৮০ PC ধারা মামলা নং০৭ তারিখ-২৩/০৮/২০২০ করে আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category