আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৯:০৮

বার : বৃহস্পতিবার

ঋতু : শরৎকাল

তালা জালালপুর ইউনিয়ানের লিটু চেয়ারম্যান এর পিতার দাফন সম্পন্ন।

ইলিয়াছ হোসাইন তালা সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার তালা উপজেলার জালালপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলার বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এম মফিদুল হক লিটুর পিতা কানাইদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. তোজাম্মেল হক (৭০) এর জানাযা সম্পন্ন হয়েছে।

রবিবার (২৩ আগস্ট) দুপুরে জানাযা নামায শেষে কানাইদিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এর আগে শনিবার (২২ আগস্ট) রাত ১১:৫০ মিনিটে নিজ বাড়ি কানাদিয়া গ্রামের তিনি মৃত্যুবরন করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

তার জানাযায় অংশগ্রহণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেনসহ উপজেলার সকল রাজনৈতিক, সামাজিক, পেশাজীবি, সাংবাদিক সংগঠনসহ সর্বস্তরের সুশীল সমাজের লোকজন। তোজাম্মেলহকের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, উপজেলা বিএনপি সভাপতি মৃনাল কান্তি রায়, সাধারণ সম্পাদক উপাধ্যাক্ষ সফিকুল ইসলাম, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন, মির্জা আতিয়ার রহমানসহ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, উপজেলা বিএনপি, জালালপুর ইউনিয়ন বিএনপি, তালা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category