শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

খাদিমপাড়া ইউনিয়নকে সিটিতে অর্ন্তভূক্ত না করতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি

Coder Boss / ৪৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

সিলেট সিটি কর্পোরেশন বর্ধিত করতে আশ-পাশের কয়েকটি ইউনিয়নের বেশ কিছু এলাকাকে সিটির আওতায় এনে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে জেলা প্রশাসন। এর মধ্যে সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের কিছু গ্রামও রয়েছে। তবে এসব গ্রামকে সিটি এলাকার সাথে সংযুক্তি থেকে বাদ দেওয়ার পাশাপাশি নতুন করে কোন এলাকা সিটিতে বর্ধিত না করতে স্মারকলিপি প্রদান করেছেন ইউনিয়নের জনসাধারণ।
সোমবার সিলেট জেলা প্রশাসক বরাবরে ইউনিয়নের ৫শতাধিক বাসিন্দা স্মাক্ষরিত এ স্মারকলিপি প্রদান করেন তারা। স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, খাদিমপাড়া ইউনিয়নের যে সব এলাকা সিটি কর্পোরেশনের আওতায় আনা হয়েছে এ সব এলাকার বেশীর ভাগ মানুষ কৃষি কাজ করে জীবিকা নির্বাজ করেন। তাই এসব এলাকা সিটিতে অর্ন্তভূক্তি থেকে যদি সম্ভব হয় তাহলে বাদ দেওয়ার অনুরোধ করেছেন তারা। একই সাথে তারা নতুন করে যাতে আর কোন এলাকা সিটির সীমানায় বর্ধিত না করা হয়, সেই আবেদনও করেছেন তারা।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন- সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম বিলাল, খন্দকার কামরুজ্জামান আনোয়ার, আহমদুর রহমান মিনু মিয়া চৌধুরী, আনোয়ার হোসেন আনু, গৌছ উদ্দিন পাখি মিয়া, রুনু মিয়া মঈন, সাজেদা বেগম, আমির আলী, শেষ সেলিম, আজাদুর রহমান সামাদ, আব্দুল আলী, আবু বক্কর লিলু, জবরুল হোসেন, শামীম আহমদ, শামীম আহমদ সুমন, ইকবাল হোসেন শামীম প্রমুখ।
ক্যাপশন: সিলেট সিটি কর্পোরেশনের সাথে যুক্ত হওয়া সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের গ্রাম সংযুক্তি থেকে বাদ দেওয়ার পাশাপাশি নতুন করে কোন এলাকা সিটিতে বর্ধিত না করতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন ইউনিয়নের জনসাধারণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন