শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আসন্য দয়ামীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীয়ন প্রত্যাশী চেয়ারম্যান-পদপ্রার্থী জয়নাল আহমদ মুরাদ।

Coder Boss / ৫১১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

হাবিব-
আসন্ন সিলেট জেলার ওসমানীনগর উপজেলার ৭নং দয়ামীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল আহমদ মুরাদ।

বেশ কয়েক বছর যাবৎ তিনি বিদেশে কর্মরত রয়েছেন, বর্তমানে ফ্রান্সে আছেন। বিদেশে থাকা অবস্থায় নিজ গ্রামের মানুষ ও ইউনিয়ন বাসির কল্যানে দরিদ্রদের আর্থিক সহযোগিতা সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করেছেন নিজের অর্থায়নে। তিনি ডেইলি সিলেট নিউজ২৪.কমকে ফোনালাপের মাধ্যমে বলেন , “আমি আসন্ন দয়ামীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, আমি বর্তমানে ফ্রান্সে অবস্থান করছি।

আমি আশা করি, আগামী নির্বাচনে সকলে আমাকে মনোনীত করবেন, আমার জন্য দোয়া ও আমাকে সার্বিক ভাবে সহযোগিতা করবেন”।

ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে মানুষের মুখে আলাপ আলোচনা সেই হিসেবে এইবারে নতুন মুখ প্রবাসী জয়নাল আহমদ মুরাদও চেয়ারম্যান পদপ্রার্থী হবেন বলে জানিয়েছেন।

তিনি আরও জানান, আমি আগামী দয়ামীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। দয়ামীর ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলবো। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

আমি দয়ামীর ইউনিয়নবাসীর ভালবাসা নিয়ে দীর্ঘদিন প্রবাসে আওয়ামী লীগের রাজনীতি করে মানুষের সেবা করে আসছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি। এজন্য চেয়ারম্যান পদে আমি দলের সমর্থন চাইবো। তিনি দয়ামীর ইউনিয়ন বাসির সহযোগিতা কামনা করেছেন। সেইসঙ্গে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়নবাসির কাছে দোয়া চেয়েছেন। এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সহযোগিতা করেছেন করে আসছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন