শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মানুষের ভালোবাসা পেলে এলাকার উন্নয়নে কাজ করার অঙ্গিকার

Coder Boss / ৩০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

 

নিজস্ব প্রতিবেদকঃ

মানুষের ভালোবাসা পেলে এলাকার উন্নয়নে সর্বক্ষন কাজ করার অঙ্গিকার ব্যক্ত করলেন ৭ নং দয়ামীর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সম্ভাব্য সদস্য পদপ্রার্থী তরুণ সমাজকর্মী আবদুল কালাম।

সিলেট নিউজ ২৪ কে দেওয়া এক সাক্ষাৎকারে এই কথা গুলো তুলে ধরেন তিনি।

জানা যায়,দীর্ঘদিন ধরে আবদুল কালাম ও তার পরিবারের অন্যান্যরা প্রবাসে থেকে ও কষ্টার্জিত অর্থ দিয়ে এলাকায় গরীব অসহায় ও দিনমজুর মানুষের কল্যাণে অসমান্য অবদান রাখছেন।

তিনি কোনো জনপ্রতিনিধি নয়,জনপ্রতিনিধি না হয়ে ও জনসেবায় জড়িয়ে আছেন।

মাঠ পর্যায়ে অনেকের সাথে কথা হলে জানা যায় একজন সুপরিচিত রাজনৈতিক ব্যক্তি ও এলাকার সমাজসেবী হিসেবে তরুণ সমাজকর্মী আবদুল কালামের বিকল্প নেই।

অনেকেই অভিমত ব্যক্ত করে বলেন আগামী নির্বাচনে তাকে এই ওয়ার্ডে সদস্য হিসেবে দেখতে চান তারা।

এ বিষয়ে ৭ নং দয়ামীর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সম্ভাব্য সদস্য পদপ্রার্থী আবদুল কালাম সিলেট নিউজ ২৪ ডটকমকে জানান,এলাকার সার্বিক উন্নয়নের কথা বিবেচনা করে দীর্ঘদিন ধরে মানুষের পাশে দাঁড়িয়ে জনকল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি ও উনার পরিবার।
নির্বাচন করার ব্যাপারে জানতে চাইলে তিনি আরও বলেন এলাকার জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণে তিনি একজন প্রার্থী হতে পারেন।এলাকার সকলের সার্বিক সহযোগিতা পেলে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে ১ নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচন করবেন তিনি। এজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন