শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শেখ রাসেলের জন্মবার্ষিকীতে জেলার বিভিন্ন স্কুলে জহুরা আলাউদ্দিন এমপি’র ক্রীড়াসামগ্রী বিতরণ

Coder Boss / ২০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

 

আমিরুল ইসলাম সাহেদ:

সোমবার (১২ অক্টোবর) দিনব্যপী, মৌলভীবাজার হবিগঞ্জ আসনের সংসদ সদস্য (মহিলা আসন-৩৬) এবং মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেল এর জন্মবার্ষিকীকে সামনে রেখে মৌলভীবাজার সদর উপজেলার গোরারাই এর ওয়াহিদ সিদ্দিক উচ্চ বিদ্যালয়, কাজিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুলাউড়া উপজেলার ৫নং ব্রাক্ষণবাজার ইউনিয়নের ইউসুফ তৈয়বুন বালিকা উচ্চ বিদ্যালয় এবং ১নং বরমচাল ইউনিয়নের বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিদর্শন করে শিক্ষকদের সঙ্গে সৌজন্যে সাক্ষাত করেন এবং অবহেলিত শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়াসামগ্রী বিতরন করেন।

শেখ রাসেলের জন্মবার্ষিকীতে জেলার বিভিন্ন স্কুলে জহুরা আলাউদ্দিন এমপি’র ক্রীড়াসামগ্রী বিতরণ।
তিনি বলেন করোনার কারনে শিশুদের পড়াশোনা যেন না থেমে থাকে আমাদের প্রধানমন্ত্রী অনলাইন ক্লাসের মাধ্যমে সেই ব্যবস্থা করে দিয়েছেন। মানসিক বিকাশের পাশাপাশি শারিরীক বিকাশের জন্য খেলাধুলার প্রয়োজন আছে। এছাড়া দেশের ছাত্রসমাজকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ থেকে দূর রাখতে খেলাধুলা প্রয়োজন।

করোনাকালে শিক্ষকগণ অনলাইনের মাধ্যমে শিক্ষার্থীদের কিভাবে পাঠদান করছেন এ বিষয়ে সংসদ সদস্য শিক্ষকদের সঙ্গে আলোচনা করেন। তিনি স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে তাদের পড়াশোনার ব্যাপারে কথা বলেন এবং সকলকে পড়াশোনার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শরীরকে সুস্থ রাখার জন্য উদ্বুদ্ধ করেন।

এই সময় ঐ বিদ্যালয় কমিটির,সভাপতি,সদস্যবৃন্দ,প্রধান শিক্ষক,শিক্ষকমন্ডলি,অভিবাবক বৃন্দ উপস্থিত ছিলেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন