শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশে ইগনাইট ছাত্র কল্যাণ পরিষদ তীব্র নিন্দা

Coder Boss / ৩৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

 

নিজস্ব প্রতিনিধি :

ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রো সর্বশেষ নবী, মহানবী হযরত মুহাম্মদ সাঃ এর কার্টুন প্রদর্শনে উৎসাহ দেয়ায় ইগনাইট ছাত্র কল্যান পরিষদ ইছকপ এর ভারপ্রাপ্ত সভাপতি মাহবুব হাসান সানি , ও সাধারণ সম্পাদক শিমুল আহমদ এক বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, কার্টুন প্রদর্শনে উৎসাহ দেয়ার মাধ্যমে ম্যাক্রো ইচ্ছা করেই বিশ্বজুড়ে কোটি কোটি মুসলমানের অনুভূতিতে আঘাত করছেন। যা মানবাধিকারের চরম লংঘন। মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)কে অপমান করা মানে উগ্রবাদীদের উস্কে দেয়া। এতে করে সমাজে হিংসা ও বিদ্বেষ ছড়িয়ে পড়বে। বিশ্বের বিজ্ঞ ও জ্ঞানী লোকদের এখন দায়িত্ব হচ্ছে এই অপমানের নিন্দা জানানো। মুক্ত চিন্তা ও বাক স্বাধীনতার নামে কুসংস্কার ছড়িয়ে দেয়া এবং উগ্রবাদীদের উষ্কে দেয়া হচ্ছে। এসবের বিরুদ্ধে সবাইকে অবস্থান নিতে হবে।

নেতৃবৃন্দ বিশে^র দ্বিতীয় বৃহৎ মুসলিম রাষ্ট্র হিসেবে বাংলাদেশ সরকারকে মন্ত্রী সভায় এ ব্যাপারে একটি নিন্দা প্রস্তাব গ্রহণ করে রাষ্ট্রের পক্ষ থেকে ইমানী দায়িত্ব পালনের আহবান জানান। এরই মধ্যে দেশের কোটি কোটি মুসলিম জনতার হৃদয় শীতল হবে।

প্রেসবিজ্ঞপ্তিতেঃ দপ্তর সম্পাদক, সাহিদ হোসেন,


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন