শিরোনাম
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বড়লেখা পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের কামরান চৌধুরী পুনরায় মেয়র নির্বাচিত

Coder Boss / ২৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

এম. এম আতিকুর রহমান ঃ

আজ ২৮ ডিসেম্বর ২০২০ মৌলভীবাজারের বড়লেখা পৌরসভা নির্বাচন অনেকটা উৎসবমুখর পরিবেশে ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এতে মেয়র হিসেবে পূনরায় নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী তারুণ্যের অহংকার আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী।

জলবায়ু, বন ও পরিবেশ মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এমপির এলাকা বড়লেখা পৌরসভার নির্বাচনে নির্বাচন কমিশন সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জোড়ালো ভূমিকা এবং জনসাধারণের ব্যাপক উৎসাহ উদ্দীপনায় দু’একটা বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সুন্দর ও শান্তি শৃঙ্খলার সাথে নির্বাচন অনুষ্ঠিত হয়।
তবে নির্বাচন গ্রহণের শেষ মুহূর্তে এক প্রেস ব্রিফিংয়ে বিএনপির মেয়র প্রার্থী আনোয়ারুল ইসলাম ও প্রধান নির্বাচনি এজেন্ট মুজিবুর রহমান খসরু নতুন এবিএম পদ্ধতির এ নির্বাচনকে পাতানো এবং পূর্ব পরিকল্পিত তামাশার নির্বাচন হিসেবে আখ্যায়িত করেছেন।
অপরদিকে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাইদুল ইসলামও এক সাক্ষাৎকারে এ নির্বাচনকে প্রত্যাখ্যান করে বিভিন্ন কেন্দ্রে তাঁর এজেন্টদের ভয় ভীতি প্রদর্শন ও বের করে দেওয়াসহ নানা অনিয়মের অভিযোগ করে অসহায়ত্ব প্রকাশ করেন।

পৌর নির্বাচনে নবনির্বাচিত কাউন্সিলরবৃন্দ হলেন –
১ নং ওয়ার্ডে- প্রাক্তন কাউন্সিল শাহজাহান আহমেদ। ২ নং ওয়ার্ডে পুনরায় নির্বাচিত হয়েছেন উপজেলা প্রেসক্লাবের আহবায়ক জেহিন সিদ্দিকী। ৩ নং ওয়ার্ডে- নতুন নির্বাচিত হয়েছেন আবুল হাশিম স্বপন। ৪ নং ওয়ার্ডে পুনরায় নির্বাচিত হয়েছেন – কবির আহমদ। ৫ নং ওয়ার্ডে পুনরায় নির্বাচিত হয়েছেন – আব্দুল হাফিজ ললন। ৬ নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় নির্বাচিত হয়েছেন জাহেদ আহমদ চৌধুরী। ৭ নং ওয়ার্ডে পুনরায় নির্বাচিত হয়েছেন -রেজাউল করিম রেজা।
৮ নং ওয়ার্ডে পুনরায় নির্বাচিত হয়েছেন – রেহান পারভেজ রিপন ও ৯ নং ওয়ার্ডে – নতুনভাবে নির্বাচিত হয়েছেন জাহিদ আহমদ।

প্রতিশ্রুতি অনুযায়ী যোগ্য পৌর পিতা ও কাউন্সিলরবৃন্দের সম্মিলিত প্রচেষ্টায় পৌর এলাকার জীবনমান উন্নয়ন ও বড়লেখাকে আধুনিক পৌরসভা গঠনের জন্য যথাযথ পদক্ষেপ প্রত্যাশা করছেন পৌরবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন