শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কুষ্টিয়ায় লকডাউনের দ্বিতীয় দিনে প্রশাসন কঠোর অবস্থানে

Coder Boss / ৩০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

সুমাইয়া আক্তার(শিখা)স্টাফ রিপোর্টার:

কুষ্টিয়ার কুমারখালীতে করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনে চলছে প্রশাসন ও পুলিশ প্রশাসনের কঠোর ভূমিকা। সকাল থেকে মোড়ে মোড়ে পুলিশের কঠোর বেষ্টনীতে শতাধিক মোটরসাইকেল ও ভ্যান ও অটোরিকশা আটক করে থানায় নেয়া হয়েছে। এছাড়া নিষেধাজ্ঞা অমান্য করে স্বাস্থ্যবিধি না মানা ও দোকান খোলার অপরাধে জরিমানা করা হয়েছে।

টানা আট দিনের সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিন চলছে আজ। প্রথম দিন সরকার ঘোষিত বিধিনিষেধ ঢিলেঢালা ভাবে বাস্তবায়িত হলেও দ্বিতীয় দিনের লকডাউনে পুলিশ রয়েছে কঠোর অবস্থানে। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম সকালে কুমারখালী থানা পুলিশের সাথে অবস্থানে থাকা অবস্থায় অনেককে মাস্ক পরিয়ে দেন।। এছাড়া উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল ইসলাম খান ও সহকারী কমিশনার (ভূমি) তামান্না তাসনীম লকডাউন কার্যকর করতে পুলিশ প্রশাসনের সহায়তায় পৃথকভাবে মোবাইল কোর্ট পরিচালনা করেন এতে মোট ৬টি মামলায় ৪ হাজার চারশত টাকা জরিমানা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন