শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

প্রেসক্লাব থেকে দুই সাংবাদিক স্বেচ্ছায় পদত্যাগ করায়,মালাউন বলে দেখে নেওয়ার হুমকি!

Coder Boss / ৩৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

সত্যজিৎ দাস,সংবাদ প্রতিনিধি।

লাখাই উপজেলা প্রেসক্লাব থেকে দুই সাংবাদিক স্বেচ্ছায় পদত্যাগ করায় লাখাই উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিএনপি নেতা রফিকুল ইসলাম এক সাংবাদিককে মোবাইল ফোনে মালাউন বলে দেখে নেওয়ার হুমকি প্রদান করেছেন।
লাখাই উপজেলা প্রেসক্লাব থেকে পদত্যাগকারী দুই সাংবাদিক হলেন হবিগঞ্জ সময় পত্রিকার লাখাই উপজেলা প্রতিনিধি ” সূর্য রায় ” ও দৈনিক স্বদেশ বার্তা পত্রিকা ও জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রার লাখাই উপজেলা প্রতিনিধি ” সানি চন্দ্র বিশ্বাস “।
গত ১৮ এপ্রিল রবিবার বিকালে দুই সাংবাদিক সিদ্ধান্ত নেন যে তারা স্বেচ্ছায় লাখাই উপজেলা প্রেসক্লাব থেকে পদত্যাগ করবেন। পদত্যাগের আবেদনটি মেইলে সভাপতি ও সাধারণ সম্পাদককে পাঠান তারা।
জানা যায়, দুই সাংবাদিকের পদত্যাগের খবর পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ হলে লাখাই উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ১৯ এপ্রিল সোমবার বিকেলে সানি চন্দ্র বিশ্বাসকে ফোন দেন। সানি ফোনকল রিসিভ করে উনাকে আদাব দেওয়ার সাথে সাথে বলে উঠেন, ” আদাব দিবে পরে ,তুই এই কাজ টা করলে কিতা,তুই আমরারে কইয়া গেলে না , তুই পেপারে দিলে কারে জিগাইয়া,জিব্বা কাইটা দিমু মালাউনের বাইচ্চা, এই মালাউনের বাচ্চা পেপারে দিলে কেরে ?? এই থাকিস তুই লাখাই,লাখাই আছস নি তুই,থাকিস লাখাই, আমি লাখাই আইতাছি” বলে রেগে ফোন কেটে দেন তিনি। (মোবাইলে রেকর্ডকৃত ভাষ্য অনুযায়ী)
সূর্য রায় বলেন, আমার জানা মতে উনি জামাত শিবির করেন এবং উগ্রবাদী । তাছাড়া উনি জামায়াত শিবিরের লোক প্রেসক্লাবে প্রবেশ করাচ্ছেন। তাই আমি স্বেচ্ছায় লাখাই উপজেলা প্রেসক্লাব থেকে পদত্যাগ করলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন