শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে দু’পক্ষের ঘন্টাব্যাপী সংঘর্ষে নারী-পুরুষসহ আহত ১৫জন।

Coder Boss / ২২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

বানিয়াচং প্রতিনিধিঃহবিগঞ্জের বানিয়াচংয়ে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের
ঘন্টাব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।
ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের নারী পুরুষসহ অন্তত আহত হয়েছেন-১৫ জন।গুরতর আহত মোবাশ্বির মিয়া নামের একজনকে মুমূর্ষু অবস্থায় সিলেট নিয়ে যাওয়ার খবর পাওয়া যায়।
(২১ এপ্রিল)বুধবার বিকাল ৪ টার দিকে বানিয়াচং উপজেলার
১নং উত্রর পূর্ব ইউনিয়নের স্হানীয় বড় বাজারের শহীদ মিনারের সামনে নাগের খানা মহল্লায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে এই সংঘর্ষে লিপ্ত হয় দু’পক্ষ।
উভয় পক্ষের।সংঘর্ষে আহত হন,মোস্তাকিম মিয়া(৪৮)
মোবাশ্বির মিয়া(২৪)ছিদ্দিক মিয়া(৪০)ছত্তর মিয়া(৩০)খালেক মিয়া(৩৮)ফারদিন মিয়া(১৪)মঞ্জু মিয়া(৩৫)আব্দুল হাই(৪০)গোলাপজান বিবি(৭০),মমতাজ বেগম(৪৫)আছমা বেগম(৩৫)তাসলিমা আক্তার(২৮)তানজিল(১২)আরো অনেকে।
এলাকাবাসীর কাছ থেকে জানাযায়,দীর্ঘদিন ধরে নাগেরখানা মহল্লার মোস্তাকিম মিয়া গং এবং মৃত ইছুব মিয়ার সাথে বিরোধ চলে আসছিলো।
বর্তমানে ইছুব মিয়ার পুত্র ছিদ্দিক মিয়া গংদের সাথে বসত বাড়ির একটি জায়গার বিরোধকে কেন্দ্র করে আজকের এই সংঘর্ষের সূত্রপাত।
এই জায়গা নিয়ে বুধবার বিকালে উভয় পরিবারের মহিলাদের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন এঘটনাটিকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়েন।
পাশাপাশি বাড়ি হওয়ার কারনে ঘন্টাব্যাপী ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে সংঘর্ষ চলাকালে।যার কারনে উভয় পক্ষের বসতঘরের টিনের চালা ছিদ্র হয়ে যায় এবং অন্তত ১৫ জনের মতো উভয় পক্ষের নারী-পুরুষ আহত হন।খবর পেয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ ওসি এমরান হুসেনের নেতৃত্বে একদল পুলিশ ও ১নং উত্তর পূর্ব ইউপি’র সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান খানসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এসময় সংঘর্ঘে উভয় পক্ষের আহতদের চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করার ব্যাবস্হা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন