শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে মায়ের সঙ্গে অভিমান করে কিশোর ছেলের আত্মহত্যা

Coder Boss / ৩১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

সুনামগঞ্জ-
সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে মোশাররফ হোসেন (১৭) নামের এক যুবক গলায় রশি বেঁধে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে দোয়ারাবাজার সদর ইউনিয়নের টেবলাই গ্রামের আহাম্মদ আলীর পুত্র। শনিবার (২৪ এপ্রিল) দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

দোয়ারাবাজার থানার এসআই সাইদুর রহমান জানান, মোশাররফের মায়ের ভাষ্যমতে শুক্রবার বিকালে পার্শ্ববর্তী রইছপুর গ্রামের এক যুবকের সাথে মোশাররফের তর্কাতর্কি ও ঝঁগড়া হয়। সন্ধ্যায় মোশাররফ বাড়ি ফিরে মাকে বিষয়টি জানালে মা তাকে আরও উল্টো শ্বাসান। মায়ের এহেন আচরণ সইতে না পেরে তাৎক্ষণিক বাড়ি থেকে বেরিয়ে আসে সে।

শনিবার ভোরে পার্শ্ববর্তী পরমেশ্বরীপুর গ্রামের টিলার উপরে একটি জাম গাছের ডালের সাথে মোশাররফের ঝুলন্ত লাশ দেখে গ্রামবাসী পুলিশে খবর দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন