শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্যামনগর মাছের ঘেরে থেকে নারীর মরদেহ উদ্ধার

Coder Boss / ৩৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

শেখ অাবুমুছা সাতক্ষীরা থেকে

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মাজাট অনন্তপুর গ্রামে মাছের ঘেরে ভেসে থাকা নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
শ্যামনগর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, শুক্রবার সকালে স্থানীয় মোশাররফের মাছের ঘের থেকে ভাসমান অবস্থায় নারীর মরদেহ উদ্ধার করে পরিচয় নিশ্চিত করা হয়।
মৃত গৃহবধূর নাম নুরনাহার বেগম (৪০)। তিনি মাজাট গ্রামের আব্দুল গফফার গাজীর স্ত্রী।

শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে মৎস্য ঘের হতে ভাসমান অবস্থায় নারীর মরদেহ উদ্ধার করা হয়। মৃত্যুর সঠিক কারণ মোটিভ জানার জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয় । এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলাও হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন