শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কলারোয়া দরিদ্র মাছ ব্যাবসায়িকে সর্বশান্ত করে দিলো দুর্বৃত্তরা

Coder Boss / ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

শেখ অাবুমুছা সাতক্ষীরা থেকে

সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় ৪নং লঙ্গলঝারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ক্ষুদ্র মাছ ব্যাবসায়ী রউতস, পিতা সুখচান । সে ঋণ করে নিয়ে লোনের মাধ্যেমে মাছ চাষ করে আসছিলো। ২৪ এপ্রিল শনিবার সকালে ঘেরে মাছ ধরবে বলে গিয়েছিল, কিন্তুু তার মাছ আর ধরা হলো না। ঘেরের পুকুরের পানির উপরে মাছ মরে ভেসে আছে। সে ধারনা করে কে বা কারা রাতের আধারে এসে গ্যাস ট্যাবলেট ও বিষ দিয়েছে। পাঁচ থেকে ছয় লক্ষ টাকার মাছ মরে ক্ষতি সাধন হয়েছে।
এলাকার জনসাধারণ বলেন যে সে এক জন গরিব মানুষ তার এত বড় ক্ষতি আসলে মেনে নেওয়া যায় না। ইউপি সদস্য নুর হোসেন বলেন তার হয়ত পূর্বের শত্রুতা মূলক ভাবে এ ঘটনা ঘটেছে। আমরা তার সঠিক বিচার চাই, কারন সে একজন খেটে-খাওয়া মানুষ। সমিতির কিস্তির চাপ রয়েছে তার,রয়েছেন পরিবার, সে এখন কি করবে দিশেহারা হয়েগেছে। এলাকাবাসি বলেন, সে যেন সঠিকভাবে সুবিচার পায় সরকার ওপ্রশাসনের সু-দৃষ্টি কামনা ও করেন। অসহায় মাছ চাষীর জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন