আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:৪৩

বার : শুক্রবার

ঋতু : গ্রীষ্মকাল

বানিয়াচংয়ের শাহপুরে স্বামী, সন্তান ও পুত্রবধুর উপর গৃহবধুকে হত্যার পর আত্মহত্যা সাজানোর অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার শাহপুর গ্রামে গত বুধবার রঙ্গিলা খাতুন (৫০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তারপর একে আত্মহত্যা বলে ধারণা করা হয়। কিন্তু গতকাল বৃহস্পতিবার ওই নারীর ভাইয়ের ছেলে আব্দুল মতিন সুজন একে পরিকল্পিত হত্যা বলে অভিযোগ করেছেন।
সদর উপজেলার রিচি গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল মতিন সুজন দৈনিক প্রভাকরকে জানান, নিহত রঙ্গিলা খাতুন সম্পর্কে তার আপন ফুফু হন। পৈত্রিক সূত্রে রঙ্গিলা খাতুনের কিছু জমি রয়েছে রিচি গ্রামে। তার ওই পৈত্রিক সম্পত্তির কিছু অংশ বিক্রি করে ইতিমধ্যে স্বামী-সন্তানকে দিয়েছেন। সবশেষে অবশিষ্ট জমিও বিক্রি করার জন্য রঙ্গিলা খাতুনের স্বামী শাহপুর গ্রামের মর্তুজ আলী, ছেলে মহিবুর রহমান, পুত্রবধু তানজিলা আক্তার কয়েকদিন যাবত চাপ সৃষ্টি করছিলেন। কিন্তু তিনি জমি বিক্রি করতে অনীহা প্রকাশ করেন। ১৫/২০ দিন পূর্বে ছেলে ও তার বৌ মিলে রঙ্গিলা খাতুনকে প্রহার করেন। তারপর তিনি বাবার বাড়ি রিচি গ্রামে চলে যান। গত ২৩ এপ্রিল ছেলে মহিবুর রহমান তার মাকে ভুলিয়ে বাড়িতে ফিরিয়ে নিয়ে যান।
আব্দুল মতিন সুজন অভিযোগ করে বলেন, ‘আমার ফুফুকে খুন করা হয়েছে বলেই আমরা ধারণা করছি। সঠিক তদন্ত করলে সত্য ঘটনা বেরিয়ে আসবে। আমরা নিশ্চিত, আমার ফুফুকে তার স্বামী, ছেলে ও ছেলের বৌ পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে এবং আত্মহত্যার ঘটনা সাজানো হয়েছে। আমরা আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চাই।’
উল্লেখ্য, গত বুধবার বিকেলে রঙ্গিলা খাতুনের ঝুলন্ত লাশ উদ্ধার করে বানিয়াচং থানা পুলিশ। পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category