শিরোনাম
শ্রীমঙ্গলে ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) কে আদালতে প্রেরন, মামলা হচ্ছে দুদকে

Coder Boss / ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১ মে, ২০২১

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :
হবিগঞ্জের মাধবপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম কে উপজেলা নিবার্হী কর্মকর্তার স্বাক্ষর জাল করে ব্যাংক থেকে টাকা উত্তোলনের ঘটনায় গ্রেফতার দেখিয়ে হবিগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।
১ মে (শনিবার) দুপুরে তাকে হবিগঞ্জ আদালতে প্রেরন করা হয়। এর আগে মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা মাধবপুর থানায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলামের বিরুদ্ধে একটি অভিযোগ করলে
শুক্রবার রাতে মাধবপুর থানা পুলিশ চুনারুঘাট চান পুর এলাকা থেকে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মাসুদুল ইসলাম কে আটক করে।
মাধবপুর থানার ওসিতদন্ত আমিনুল ইসলাম জানান, উপজেলা নিবার্হী কর্মকর্তার স্বাক্ষর জাল করে চেকের মাধ্যমে ব্যাংক থেকে ১৬ লাখ ৬৭ হাজার টাকা উত্তোলনের ঘটনায় উপজেলা নিবার্হী কর্মকর্তা একটি অভিযোগ করলে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে আটক করা হয়। আজ দুপুরে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে তাকে হবিগঞ্জ আদালতে প্রেরন করা হয়। তার বিরুদ্ধে দুদকে মামলা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন