আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৬:২৮

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

কায়রো মিশরে ইত্তেহাদ ইফতার মাহফিল ও কুইজ প্রতিযোগিতা ২০২১ইং সম্পন্ন।

স্টাফ রিপোর্টার
মুহাঃ ইকবাল হোসেন মাহদী।

বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন ২০২০-২১ইং এর কুইজ প্রতিযোগিতা ও ইফতার মাহফিল সফলভাবে সম্পন্ন। প্রতি বছরের ধারাবাহিকতা রক্ষা করে এ বছরও বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন এক জমকালো ইফতার মাহফিলের আয়োজন করে। তবে এবার অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল এর কুইজ প্রতিযোগিতা ও স্পেশাল গেস্ট।

বিকেল ৫:০০ ঘটিকায় অনুষ্ঠান শুরু হয়। অতঃপর ধারাবাহিকভাবে প্রথমে উপস্থিতিদের মাঝে আকর্ষণীয় কুইজ প্রতিযোগিতা অতঃপর অর্গানাইজেশনের সেক্রেটারি জনাব আতিকুর রহমান এবং সাংস্কৃতিক বিভাগের পরিচালক, সাইমুম মাহদীর সঞ্চালনার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।
সভাপতি জনাব শরিফ উদ্দিন আব্দুল মান্নান শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। ও প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন মুহাম্মদ মনিরুল ইসলাম, মান্যবর রাষ্টদূত বাংলাদেশ দূতাবাস কায়রো। উপস্থিত আন্তর্জাতিক মেহমানগণ অতিথি বক্তব্য প্রদান করেন। অতপর দোয়া মুনাজাত ও ইফতার গ্রহণের মধ্য দিয়ে অনুষ্ঠানের ইতি হয়।

ফিরদাউসের হলরুমটি কাল অন্য সাজে সেজেছিল। এ যেন পুরো এলাকা জুড়ে ছিল সাজ সাজ রব।ইফতারের পূর্ব মুহুর্তে ইত্তেহাদ-এর সাংস্কৃতিক ফোরামের প্রোগ্রাম ও আন্তর্জাতিক অতিথিদের সাক্ষাতে কয়া ফিরদাউস অন্যভাবে পুলকিত হয়েছিল।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অর্গানাইজেশন এর সভাপতি শরিফ উদ্দিন আব্দুল মান্নান,
প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেছিলেন মুহাম্মদ মনিরুল ইসলাম, রাষ্টদূত বাংলাদেশ দূতাবাস কায়রো। সাধারণ মেহমান হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশনের ৩৫০ অধিক সদস্য। বিবাহিত অতিথিদের জন্য ছিল স্ব পরিবারে উপস্থিতির বিশেষ সুবিধা। সরকারি সর্ব প্রকার বিধিনিষেধ মেনে এমন আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান উপহার দিতে পেরে বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন অত্যন্ত গর্বিত।
তথ্য প্রদানকারি-মুহাঃ সাইমুম আল মাহদী, কায়রো,মিশর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category