শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিক ও দলীয় নেতাকর্মীদের মাঝে এমপি’র নগদ অর্থ বিতরণ

Coder Boss / ১৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১২ মে, ২০২১

মু. রিমন ইসলাম,
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

ঈদুল ফিতরকে সামনে রেখে করোনা ভাইরাস পরিস্থিতিতে শ্রীমঙ্গল উপজেলার আড়াইশো পরিবহন শ্রমিক ও দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ মে ) দুপুরে শহরের মিশন রোডস্থ নিজ বাসায় অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি ঈদ উপহার হিসেবে ২৫০ জন পরিবহন শ্রমিক ও দলীয় নেতা-কর্মীর হাতে নগদ অর্থ তুলে দেন।

পরিবহন শ্রমিক ও দলীয় নেতাকর্মীরা সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে আব্দুস শহীদ এমপি’র হাত থেকে এসব ঈদ উপহার গ্রহণ করেন।

ঈদ উপহার বিতরণে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক ছালিক আহমেদ, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, সাংবাদিক মামুন আহমেদ, পৌর যুবলীগের সহ-সভাপতি কামরুল হাসান দোলন, যুগ্ন সম্পাদক সালেহ আহমদ চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা শাখার ট্রাক ট্যাংকলরি সংগঠনের সভাপতি নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন