শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন খেলাফত মজলিস নেতা আলহাজ্ব দেলওয়ার হুসাইন

Coder Boss / ৪০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

খেলাফত মজলিস সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক, সিলেট ৩ আসনের উপ নির্বাচনে সংসদ সদস্য পদপ্রার্থী, আলহাজ্ব দিলওয়ার হুসাইন দেশবাসিকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আজ বৃহস্পতিবার(১৩ মে) এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমাদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। প্রতিবারের ন্যায় এবারও ধনী-গরিব নির্বিশেষে সবাই ঈদ উদযাপন করতে যাচ্ছি। কিন্তু আগের মত উৎসবের আমেজ নেই।

কোভিড-১৯ মহামারী আমাদেরকে দীর্ঘদিন থেকে ঘরবন্দী করে রেখেছে। মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত ও দিনমজুর মানুষ আজ অনেক কষ্টে দিনযাপন করছেন। সরকার আশ্বাস আর কথার ফুলঝুরির মাঝেই তাদের কাজ সীমাবদ্ধ করে রেখেছে।

তিনি বলেন, খেলাফত মজলিসের সংগ্রামি মহাসচিব ডঃ আহমদ আব্দুল কাদের সহ অসংখ্য ওলামায়ে কেরাম,নিরীহ মানুষ কারাগারের অন্ধ প্রকোষ্ঠে আজ বন্ধি। বিশ্বব্যাপি মুসলমানদের রক্তে জমিন লাল হয়ে আছে। বিশেষ করে গত এক সপ্তাহ যাবৎ ইসরাইলী সন্ত্রাসীদের বেপরোয়া হামলায় শতশত নিরিহ ফিলিস্তিনি শাহাদত বরণ করছেন। আমরা চেয়ে চেয়ে দেখছি আর নিরবে অশ্রু ঝরছি। এতসব কষ্টের মধ্যে মুসলিম উম্মাহ কিভাবে ঈদের আনন্দ উপভোগ করবে? তারপরও দেশ ও বিদেশে অবস্থানরত সকলকে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমরা দোয়া করি, আল্লাহ সুবহানাহু তায়লা আমাদের যেনো ক্ষমা করে দেন।চেষ্টা করি মজলুমের মুখে হাসি ফুটাতে, অপেক্ষা করি অন্যায়-অবিচার, জুলুম নির্যাতনের ঘোর অমনিশা ভেদ করে একটি শান্তিময়, সোনালী সোবহে সাদিকের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন