বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন পৌর ছাত্রদলের আহ্বায়ক তারেক আহমদ চৌধুরী

Coder Boss / ৪০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন গোলাপগঞ্জ পৌর ছাত্রদলের আহ্বায়ক তারেক আহমদ চৌধুরী। বিশ্ব মুসলিম উম্মাহর সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে দেশে বিদেশে অবস্থানরত গোলাপগঞ্জ পৌরসভার সর্বস্তরের জনসাধারণসহ দেশ বিদেশের সবাইকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

তিনি বলেন, রহমত, মাগফিরাত, ও নাজাতের মাস পবিত্র রমজানুল মোবারক। এক মাস সিয়াম সাধনার পর পাপমুক্তি ও আনন্দের বার্তা নিয়ে আসছে পবিত্র ঈদুল ফিতর। পবিত্র ঈদের এই অনাবিল আনন্দ ছড়িয়ে পড়ুক সমাজের ছোট-বড়, ধনী-গরিব, নারী-পুরুষ, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের ঘরে ঘরে। বঞ্চিত-অবহেলিত-দুঃস্থ মানুষের মুখে ফুটে উঠুক পরিতৃপ্তির হাসি।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে ও পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে।
সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।
তিনি আরো ও বলেন, স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব নির্দেশিকা মেনে পবিত্র ঈদুল ফিতরের নামাজ পরে মহান আল্লাহতাআলা কাছে আমরা সবাই চাইব মহামারী করোনা ভাইরাস থেকে আমাদের কে যেন মুক্তি দেন। তিনি সকলের সুখ-শান্তি, সমৃদ্ধি ও শারীরিক সুস্থতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন