আজ ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:২০

বার : শুক্রবার

ঋতু : বর্ষাকাল

দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন প্রতিষ্ঠাতা সভাপতি রণকেলী তরুণ ছাত্র সমাজ কল্যাণ সংস্থার মোহাম্মদ তানভীর হোসেন।

পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রণকেলী তরুণ ছাত্র সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ তানভীর হোসেন। বিশ্ব মুসলিম উম্মাহর সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে দেশে বিদেশে অবস্থানরত গোলাপগঞ্জ পৌরসভার সর্বস্তরের জনসাধারণসহ দেশ বিদেশের সবাইকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

আজ বৃহস্পতিবার(১৩মে) এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, রহমত, মাগফিরাত, ও নাজাতের মাস পবিত্র রমজানুল মোবারক। এক মাস সিয়াম সাধনার পর পাপমুক্তি ও আনন্দের বার্তা নিয়ে আসছে পবিত্র ঈদুল ফিতর। পবিত্র ঈদের এই অনাবিল আনন্দ ছড়িয়ে পড়ুক সমাজের ছোট-বড়, ধনী-গরিব, নারী-পুরুষ, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের ঘরে ঘরে। বঞ্চিত-অবহেলিত-দুঃস্থ মানুষের মুখে ফুটে উঠুক পরিতৃপ্তির হাসি।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে ও পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে।
সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।
তিনি আরো ও বলেন, স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব নির্দেশিকা মেনে পবিত্র ঈদুল ফিতরের নামাজ পরে মহান আল্লাহতাআলা কাছে আমরা সবাই চাইব মহামারী করোনা ভাইরাস থেকে আমাদের কে যেন মুক্তি দেন। তিনি সকলের সুখ-শান্তি, সমৃদ্
করোনা ভাইরাস থেকে আমাদের কে যেন মুক্তি দেন। তিনি সকলের সুখ-শান্তি, সমৃদ্ধি ও শারীরিক সুস্থতা কামনা করেন আমীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category